Cvoice24.com

রোহিঙ্গা ক্যাম্পে শিক্ষিকাকে এলোপাতাড়ি কোপাল যুবক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩০, ২৯ জুন ২০২২
রোহিঙ্গা ক্যাম্পে শিক্ষিকাকে এলোপাতাড়ি কোপাল যুবক

পুলিশের হাতে আটক রোহিঙ্গা যুবক মোহাম্মদ আলম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ডেইজি বড়ুয়া নামে এক স্কুলশিক্ষিকাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে এক রোহিঙ্গা যুবক। এ ঘটনায় মোহাম্মদ আলম (৩৫) নামে ওই রোহিঙ্গা যুবককে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। 

মঙ্গলবার (২৮ জুন) মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে ক্যাম্প-২ ওয়েস্ট এর ১৮ নম্বর লার্নিং সেন্টারে এ ঘটনা ঘটে। 

আটক রোহিঙ্গা যুবক নাম মোহাম্মদ আলম (৩৫) ক্যাম্প-২/ডব্লিউ এর ব্লক-বি, সাব-ব্লক-বি/৫ এর শামসুল আলমের ছেলে। 

গুরুতর আহত স্কুলশিক্ষিকা ডেইজি বড়ুয়া বান্দরবানের নাইক্ষ্যংছড়ি কচুবুনিয়ার সাধন বড়ুয়ার মেয়ে। তিনি ওই ক্যাম্পে ‘মুক্তি কক্সবাজার’ নামে এনজিওর লার্নিং সেন্টারে শিক্ষিকার চাকরি করেন। 

মুক্তি কক্সবাজার এর প্রধান নির্বাহী কর্মকর্তা বিমল চন্দ্র দে সরকার বলেন, মঙ্গলবার সকালে এক রোহিঙ্গা যুবক হঠাৎ লার্নিং সেন্টারে ঢুকে স্কুলশিক্ষিকা ডেইজিকে এলোপাতাড়ি কোপায়। এ সময় স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে প্রথমে উখিয়ার কুতুপালং এমএসএফ হাস্পাতাল এবং পরে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

বিষয়টি নিশ্চিত করে ১৪ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক সিভয়েসকে জানান, সকালে (মঙ্গলবার) মোহাম্মদ আলম নামে এক রোহিঙ্গা যুবক কোন কারণ ছাড়াই  এনজিও স্কুল শিক্ষিকা ডেইজি বড়ুয়াকে দা দিয়ে দুই হাত, হাতের কব্জি, পিঠ ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে মোহাম্মদ আলমকে আটক করে। এসময় ঘটনায় ব্যবহৃত দা জব্দ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য তাকে উখিয়া থানায় পাঠানো হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় আহত স্কুলশিক্ষিকাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। 

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশেকুর রহমান বলেন, দায়ের কোপে শিক্ষিকার পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। চিকিৎসা চলছে তবে তিনি এখনও শংকামুক্ত নন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়