Cvoice24.com

টেকনাফে ডাকাত আবু হুরাইরাসহ গ্রেপ্তার ৩ 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৮, ৩০ জুন ২০২২
টেকনাফে ডাকাত আবু হুরাইরাসহ গ্রেপ্তার ৩ 

ডাকাতদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র

কক্সবাজারের টেকনাফে ডাকাত আবু হুরাইরাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ৬টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ জুন) ভোররাতে টেকনাফ-শামলাপুর মেরিন ড্রাইভ সড়কের জাহাজপুরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে এক প্রেসব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

গ্রেপ্তাররা হলেন— টেকনাফ বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী গ্রামের মৌলভী মকসুদুর রহমানের ছেলে আবু হুরাইরা মোহাম্মদ (২৬), একই এলাকার মৃত নুরুল কবিরের ছেলে মোরশেদ আলম (২১) ও ঝুপপাড়া এলাকার হায়দার আলীর ছেলে নুরুল ইসলাম (৩৮)। 

র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, গত ৭ জুন কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী এলাকার একটি বিয়ে বাড়ি ও ১৮ জুন হোয়াইক্যং-শাপলাপুর সড়কের শাপলাপুর ঢালার মুখে রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির ঘটনা ঘটে। দুই ডাকাতির ঘটনায় টেকনাফজুড়ে ভীতির সৃষ্টি হয়। ওই ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে টেকনাফ থানায় মামলার পর মো. সাকিল (২০), মো. আমানউল্লাহ (২৪), মো. আরাফাত (২৭), মো. সাকিব হাসান (২৪), মো. নুরুল আমীন (২৫), মো. আইয়েছ ওরফে আজিজ (২২) র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে এবং এসব ডাকাতির সঙ্গে চক্রের মূলহোতা আবু হুরাইরা ও তার ডানহাত হিসেবে পরিচিত মোরশেদ ও নুরুল ইসলামের জড়িত থাকার কথা জানায়। এরপর র‌্যাব অভিযান চালিয়ে আবু হুরাইরাসহ অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তিতে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাজমপাড়া এলাকার ঝাউবাগানের ভিতরে মাটির নিচে পুতে রাখা অবস্থায় ২টি এসবিবিএল, ২টি থ্রি কোয়ার্টার গান, ২টি দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও ডাকাতিকৃত ৮টি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়