Cvoice24.com

কক্সবাজারে সমুদ্র সৈকতে টিউব উল্টে স্কুলছাত্রের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫০, ৪ জুলাই ২০২২
কক্সবাজারে সমুদ্র সৈকতে টিউব উল্টে স্কুলছাত্রের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে টিউব উল্টে তানভিরুল হক তানিম (১৪) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাহিম নামে আর একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। 

সোমবার (৪জুলাই) বিকেল ৪টার দিকে শহরের লাবণী পয়েন্টে এই ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থী সদর উপজেলার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির ৭ম শ্রেণীর ছাত্র। 

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার টুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, দুপুরে সদর উপজেলার টার্মিনাল এলাকা থেকে স্কুল  পড়ুয়া বন্ধুরা  মিলে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে আসে। সৈকতে ফুটবল খেলার পর বন্ধুরা মিলে সাগরে গোসলে নামে। গোসলের এক পর্যায়ে টিউব উল্টে দুই বন্ধু সাগরে ভেসে যেতে থাকে। পরে চিৎকার করলে  লাইফ গার্ড কর্মীরা গিয়ে উদ্ধার করেন। 

তিনি আরও জানান, লাইফ গার্ড কর্মীরা খবর পেয়ে তাৎক্ষণিক জেটস্কি ও রেসকিউ বোট নিয়ে একজনকে উদ্ধার করলেও একজনকে উদ্ধার করলেও তার সঙ্গেরজন সাগরের ভেসে যায়। এরপর সাগরের বিভিন্ন সৈকতে খোঁজাখুঁজির ৪০ মিনিট পর পানিতে ভাসমান অবস্থায় নিখোঁজ থাকা আরেকজনকে উদ্ধার করা হয়। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, সকালে সাগরে গোসলে ভেসে যাওয়া মুমূর্ষু অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে একজনের পথিমধ্যেই মৃত্যু হয়। নিহতের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়