Cvoice24.com

খালেদাকে হত্যা করে সরকারের কাঁধে দোষ দিবে তারেক— নওফেলের মন্তব্য

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৬, ১৪ আগস্ট ২০২২
খালেদাকে হত্যা করে সরকারের কাঁধে দোষ দিবে তারেক— নওফেলের মন্তব্য

খালেদা জিয়াকে কোনোভাবে লন্ডনে নিয়ে যেতে পারলে খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করে হত্যা করে তারেক রহমান সরকারের উপর দোষ চাপিয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করবে বলে মন্তব্য করেছেন শিক্ষা প্রতিমন্ত্রী ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি  বলেছেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমান তার মা খালেদা জিয়াকেও হত্যা করতে পারবে। খালেদা জিয়াকে কোনোভাবে লন্ডনে নিয়ে যেতে পারলে খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করে হত্যা করে তারেক রহমান সরকারের উপর দোষ চাপিয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করবে।

রবিবার (১৪ আগস্ট) কক্সবাজারে ৭৫ এর কালো রাতের স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
 
প্রতিমন্ত্রী নওফেল বলেন, বিএনপির জন্মই হয়েছে মানুষ খুনের মাধ্যমে। জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করে সামরিক-বেসামরিক বহু মানুষকে নির্মমভাবে হত্যা করেছেন। এমনকি মুক্তিযোদ্ধারাও তার হত্যা তালিকা থেকে রক্ষা পায়নি। খুনি খন্দকার মোস্তাকের ষড়যন্ত্রের জোটে যুক্ত থেকে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে খুনে জড়িত ছিলো জিয়াউর রহমান। সেই জিয়ার দল বিএনপি স্বাধীনতা বিরোধীদের সাথে যুগে যুগে বাংলাদেশকে ধ্বংস করার অপচেষ্টা করেছে। 

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার যখন উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে নিয়ে গিয়েছে তখন এই বিএনপি নেতৃত্বাধীন জোট অস্থিতিশীলতা সৃষ্টি করে বাংলাদেশকে অকার্যকর দেশ প্রমাণে উঠেপড়ে লেগেছে। কিন্তু এদেশের মানুষ তা হতে হতে দেবে না। এই জন্য দেশের মানুষকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকবে। যে কোনোভাবেই দেশবিরোধীদের অপচেষ্টা রুখে দিতে হবে। 

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন আহমদ সিআইপি, জেলা আওয়ামী লীগে সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়