Cvoice24.com

গরুর ধান খাওয়া নিয়ে হামলা, তিনদিন পর ছাত্রলীগ সভাপতির মৃত্যু

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৮, ২৭ সেপ্টেম্বর ২০২২
গরুর ধান খাওয়া নিয়ে হামলা, তিনদিন পর ছাত্রলীগ সভাপতির মৃত্যু

দুই দিন আইসিইউতে থাকার পর আজ দুপুরে আরাফাতের মৃত্যু হয়।

কক্সবাজারের মহেশখালীতে গরুর ধান খাওয়া নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলার তিনদিন পর আরাফাত নামে এক ছাত্রলীগের সভাপতির মৃত্যু হয়েছে। চট্টগ্রামের ট্রিটমেন্ট হাসাপাতালে দুই দিন আইসিইউতে থাকার পর আজ দুপুরে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের চাচাতো ভাই সোহেল।

এর আগে রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত হন আরাফাত। সে মহেশখালী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং বড়মহেশখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গরুর ধান খাওয়া নিয়ে বিরোধের জেরে স্থানীয় শাহ আলম ও সালাম মিয়া ড্রাইভার, আবু বক্কর, কাইছার, মকসুদ, তৌহিদ সহ আরো কয়েকজন অস্ত্রসস্ত্র নিয়ে প্রধান সড়কে আবুল কাছিমকে গতিরোধ করে মারধর করে। খবর পেয়ে আবুল কাছিমের আত্মীয়রা উদ্ধার করতে আসলে তাদেরকেও মারধর করা হয়। এতে তার পুত্র সোহেল ও ভাইপু আরাফাতও আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক আঘাত গুরুত্বর হওয়ায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে আহত আরাফাতের অবস্থার অবনতি হলে চট্টগ্রামে নিতে বলে। সেখান থেকে চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসাপাতালে দুইদিন আইসিইউতে থাকার পর আরাফাতের মৃত্যু হয়। 

এই বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী জানান, এ ঘটনায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। উক্ত ঘটনায় একজনের মৃত্যুর খবর শুনেছি। পরবর্তী ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়