Cvoice24.com

টেকনাফে পৃথক অভিযানে ৮৪ হাজার ইয়াবাসহ আটক ১

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৯, ২৭ সেপ্টেম্বর ২০২২
টেকনাফে পৃথক অভিযানে ৮৪ হাজার ইয়াবাসহ আটক ১

টেকনাফের নাফ নদী সংলগ্ন শাহপরীর দ্বীপ ও কেরুনতলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮৪ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শাহপরী জালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনাকালে বস্তা হাতে এক ব্যক্তিকে দেখা যায়। ওই ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা থামার সংকেত দেয়। কিন্তু লোকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে ওই ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার হাতে থাকা বস্তা তল্লাশী করে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। 

তাছাড়া টেকনাফের কেরুনতলী এলাকায় আরেকটি অভিযান পরিচালনাকালে বনের ভেতর এক ব্যক্তিকে কিছু একটা লুকাতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু লোকটি না থেমে বনের ভেতরে পালিয়ে যায়। পরে কোস্টগার্ড সদস্যরা বনের ভেতর তল্লাশী চালিয়ে একটি কলো রং এর ব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ করা ইয়াবা এবং আটক ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়