Cvoice24.com

প্রধানমন্ত্রী কক্সবাজারে, জনসভায় নেতাকর্মীদের স্রোত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১১:২১, ৭ ডিসেম্বর ২০২২
প্রধানমন্ত্রী কক্সবাজারে, জনসভায় নেতাকর্মীদের স্রোত

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় মিছিল নিয়ে যাচ্ছেন নেতাকর্মীরা

অপেক্ষার পালা শেষ। কক্সবাজারে এসেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনে উৎফুল্ল কক্সবাজারবাসী। পর্যটন নগরীর সর্বত্র এখন উৎসবের আমেজ বিরাজ করছে। গণতন্ত্রের মানসকন্যা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যাকে দেখার জন্য দূর-দূরান্ত থেকে ছুটে আসছে মানুষ। সবার পথ মিশেছে আন্তর্জাতিক শেখ কামাল স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর  জনসভায়।   

বুধবার সকালে সমুদ্র তীরবর্তী ইনানীতে বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনীর অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া আন্তর্জাতিক ফ্লিট রিভিউয়ের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। পরে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় মিছিল নিয়ে যাচ্ছেন নেতাকর্মীরা

প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে মঙ্গলবার থেকে শহরমুখী হয়েছে মানুষ। বুধবার সকাল ৯টা থেকে বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন মানুষ। উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, বাদ্য বাজনা, রং-বেরঙের টি-শার্ট ও টুপি নিয়ে জনসভায় যোগ দেয়। এসময় উৎসবের আবহ বিরাজ করে সর্বত্র। সকাল থেকে জনসভা মঞ্চে চলছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। তবে সবার অপেক্ষা প্রধানমন্ত্রী জন্য।

মহেশখালীর মাতারবাড়ি থেকে আসা স্বেচ্ছাসেবক লীগ নেতা রহমত আলী জানান, প্রধানমন্ত্রীর বদান্যতায় মাতারবাড়িতে উন্নয়নযজ্ঞ চলছে। শুধু মাতারবাড়ি নয়, আওয়ামী লীগ সরকার পুরো কক্সবাজারের চেহারা পাল্টে দিয়েছে। তাই কৃতজ্ঞতা স্বরূপ প্রধানমন্ত্রীকে এক নজরে দেখতে জনসভায় ছুটে আসা।

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় মিছিল নিয়ে যাচ্ছেন নেতাকর্মীরা

রামু থেকে আসা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর কাশেম হেলালী ও মেরুংলোয়ার গোলাম কবির বলেন, ’৭৯ যখন বঙ্গবন্ধু কারাগারে ছিলেন তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে এসেছিলেন। এখানে তিনি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির পিতা আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরীর কাছে এসেছিলেন। আমরা তাকে সেদিন আপ্যায়ন ও বঙ্গবন্ধুর জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছিলাম। সেই থেকে প্রধানমন্ত্রীর সাথে আমার পরিচয়। তাই তাঁর কক্সবাজার আগমনে সবাই ঈদের ন্যায় খুশী। আজ তাঁকে প্রাণভরে দেখবো এবং ভাষণ শুনবো। 

চকরিয়া হারবাং থেকে আসা নুর হোসেন বলেন, আজ আমাদের আনন্দের দিন। কারণ প্রধানমন্ত্রী কক্সবাজারে এসেছেন। তিনি আমাদের দু'হাত ভরে দিয়েছেন। তাই তাঁকে দেখতে চলে আসা।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জাফর বলেন, প্রধানমন্ত্রীর এবারের জনসভা হবে স্মরণকালের ঐতিহাসিক জনসভা। এই জনসভা শুধু স্টেডিয়ামেই হবে না, গোটা কক্সবাজার শহরে ছড়িয়ে যাবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়