Cvoice24.com

কক্সবাজারে আরও চাঙ্গা হচ্ছে যুবলীগ, মার্চে ৫ উপজেলার সম্মেলন

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৫, ২৪ জানুয়ারি ২০২৩
কক্সবাজারে আরও চাঙ্গা হচ্ছে যুবলীগ, মার্চে ৫ উপজেলার সম্মেলন

কক্সবাজারে আওয়ামী যুবলীগের রাজনীতিকে আরো চাঙ্গা করার উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় কমিটি। এরই আলোকে ২৩ জানুয়ারি কক্সবাজার জেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বৈঠকে আগামী ৫ মার্চ থেকে ৯ মার্চের মধ্যে কক্সবাজার সদর, মহেশখালী, কুতুবদিয়া, রামু ও উখিয়া উপজেলা সম্মেলন আয়োজন করতে বলা হয়েছে। 

দলের কেন্দ্রীয় কার্যালয়ের অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক চট্টগ্রামের বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ নাঈম ও চট্টগ্রামের বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। 

এই বিষয়ে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর জানিয়েছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে সারাদেশের যুবলীগকে আরো বেশি চাঙ্গা করতে উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় কমিটি। এরই অংশ হিসেবে কক্সবাজার জেলা যুবলীগের নেতৃবৃন্দকে কেন্দ্রে ডাকা হয়েছে। বৈঠকে দলকে আরো চাঙ্গা করতে বেশ কিছু নির্দেশনা দিয়েছেন নেতৃবৃন্দ। একই সাথে মেয়াদোত্তীর্ণ উপজেলা কমিটিগুলোর সম্মেলন আয়োজন করতে নির্দেশ দিয়েছেন। 

দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আহ্বায়ক কমিটি দিয়ে চলছে কক্সবাজার পৌর, মহেশখালী ও কুতুবদিয়া উপজেলা যুবলীগ। এছাড়া দীর্ঘ ১৫ বছর ধরে সম্মেলন হয়নি রামু উপজেলায়। একইভাবে উখিয়া উপজেলা কমিটি বহু বছর আগেই মেয়াদোত্তীর্ণ হয়ে যায়। 

এই বিষয়ে কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল বলেছেন, কেন্দ্রের নির্দেশনা আলোকে নির্ধারণ করা সময়ে পাঁচ উপজেলার সম্মেলন বাস্তবায়ন করতে জেলায় দুয়েকদিনের মধ্যে প্রস্তুতিমূলক কার্যক্রম শুরু করবে। 

অন্যদিকে সভাপতি ও সাধারণ সম্পাদককে বলিষ্ট নেতৃত্বে চালিয়ে যেতে কেন্দ্র নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সভাপতি সোহেল আহামদ বাহাদুর।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়