Cvoice24.com

উখিয়ায় প্রবাসীর বউ নিয়ে কৃষকলীগ সভাপতি উধাও 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩
উখিয়ায় প্রবাসীর বউ নিয়ে কৃষকলীগ সভাপতি উধাও 

প্রতীকী ছবি

কক্সবাজার উখিয়ায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে নিয়ে উপজেলা কৃষকলীগের সভাপতি উধাও হয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে উপজেলার পালংখালী ইউনিয়নের পশ্চিম পরির বিল গ্রামে। 

প্রবাসীর রফিকের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, ওই প্রবাসী স্ত্রী ইয়াছমিনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন উখিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি মাসেদুর রহমান মাসুদ। প্রবাসী রফিক দেশে আসার খবর পেয়েই তার স্ত্রী ইয়ামিনকে নিয়ে ৭ দিন আগে উধাও হয়ে যান তিনি।

প্রবাসী রফিকের ভাই জসিম বলেন, আমার ভাইয়ের সংসারে আগুন জ্বালিয়ে দিয়েছে উপজেলা কৃষকলীগের সভাপতি মাসেদুর রহমান মাসুদ। ফুঁসলিয়ে সম্পর্ক করে আমার ভাইয়ের বউকে নিয়ে পালিয়ে গেছে। ১২ বছর বয়সের আমার ভাইপো লজ্জায় ঘরের বাইরে বের হচ্ছে না, শুধু কাঁদছে। 

তিনি আরও বলেন, মাসুদ এলাকায় আওয়ামীলীগের নেতা পরিচয়ে ক্ষমতার দাপট দেখিয়ে সমাজে নানা অপকর্ম করে বেড়ায়। তার বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস দেখায় না। আমার ভাইয়ের বিদেশ থেকে পাঠানো টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে আমার ভাইয়ের বউসহ আত্মগোপনে চলে গেছে।  আমি এর বিচার চাই। 

এই বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, প্রবাসীর স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়া নিয়ে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন প্রবাসীর ভাই। বিষয়টি আমরা দেখছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়