Cvoice24.com

মাদ্রাসা শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে টমটম উল্টে প্রাণ গেল চালকের

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৪, ১ জুন ২০২৩
মাদ্রাসা শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে টমটম উল্টে প্রাণ গেল চালকের

কক্সবাজারের মহেশখালীতে একটি যাত্রীবাহী টমটম (ব্যাটারিচালিত রিকশা) খাদে পড়ে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও এক মহিলাযাত্রী। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়াস্থ ইউসুফ নুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। 

নিহত চালকের নাম নুরুল হাসেম (৩৮)। তিনি বড়মহেশখালী ইউনিয়নের গুলগুলিয়া পাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র। আর আহত মহিলার নাম সালমা খাতুন (৫০), তিনি নতুন বাজার এলাকার আবুল খায়েরের স্ত্রী। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়- নতুন বাজার থেকে যাত্রী নিয়ে টমটমটি পানির ছড়া বাজারের দিকে যাচ্ছিল। এসময় এক মাদ্রাসা শিক্ষার্থী রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাতে পড়ে উল্টে যায় টমটমটি। এসময় চালক ও এক যাত্রীকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চালক নুরুল হাসেমকে মৃত ঘোষণা করেন এবং সালমা খাতুন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের শ্যালক ওসমান গনি জানান, মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তাদের কোন অভিযোগ নেই। 

এই ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এই বিষয়ে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। 

সর্বশেষ

পাঠকপ্রিয়