Cvoice24.com

কক্সবাজারে মোটরসাইকেল-টমটম সংঘর্ষে নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১২, ৮ জুন ২০২৩
কক্সবাজারে মোটরসাইকেল-টমটম সংঘর্ষে নিহত ৩

কক্সবাজার-টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও টমটম (ইজিবাইকের) সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি মো. শাহাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত তিনজন হলেন— যশোরের আবদুস সাত্তারের ছেলে ইজিবাইকের যাত্রী ইমারত মোল্লা (৩৮)।  মোটরসাইকেল আরোহী উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ মাতবর পাড়া এলাকার হাজী গুরা মিয়ার ছেলে মোহাম্মদ আকতার (২০) ও রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার ফরিদ মিস্ত্রির ছেলে রিদুয়ান (১৭)।

আহতরা হলেন— জালিয়াপালং ইউনিয়নের শফিরবিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি মো. শাহাজাহান জানান, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন আহত হয়। গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে  নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন এবং তিনজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। সেখানে আকতার ও রিদুয়ানের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়