Cvoice24.com

সোহেল হত্যার বিচার চাইতে ছুটে এল এলাকাবাসী

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৫, ২০ নভেম্বর ২০২৩
সোহেল হত্যার বিচার চাইতে ছুটে এল এলাকাবাসী

কক্সবাজারের মহেশখালীর কিশোর সোহেল হত্যার বিচার চেয়ে মানবন্ধন করেছে পরিবার। খবর পেয়ে খুনিদের বিচার চেয়ে ছেলে হারা মায়ের পাশে ছুটে এসেছিল এলাকাবাসীও।

সোমবার বেলা ১২টার দিকে মহেশখালী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে ব্যানার, ফেস্টুন ও লিফলেট হাতে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে নিহত কিশোর সোহেলের মা শামশুন্নাহার বলেন, ক্ষমতার প্রভাব দেখাতে গিয়ে বিনাদোষে আমার ছেলেকে গুলি করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের চারদিন পেরিয়ে গেলেও প্রধান আসামিকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। 

তিনি আরও বলেন, ঘটনার দিন সকালে ভাত চেয়েছিল আমার ছেলে সোহেল। বাড়িতে চাল না থাকায় তাকে ভাত দিতে পারি নি। আমি পাশের বাড়িতে চালের আনতে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে দেখি এহসান ও শফি আলম আমার ছেলেকে গুলি করে হত্যা করেছে। আমি ছেলে হত্যার বিচার চাই।

নিহত সোহেলের বাবা ওসমান গণি বলেন, দুই ভাই এক বোনের মধ্যে সোহেল সবার বড় ছিল। দিনমজুরি করে সংসার ভালই চলছিল। সোহেলও সাগরে মাছ ধরার কাজ করে পরিবারের ভরণপোষনে সহযোগিতা করছে। এরই মধ্যে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। 

তিনি আরও বলেন, ছেলেকে হারিয়েছি। তার উপর আমি, আমার স্ত্রীসহ ভাইয়েরা আহত হয়ে হাসপাতালে চিকিৎসার জন্য দৌঁড়াচ্ছি। অন্যদিকে সন্ত্রাসীরা উল্টো আমাদের বিরুদ্ধে মামলা দিয়েছে। এখন ছেলে হত্যার বিচার চাইবো নাকি মামলার ভয়ে পালিয়ে থাকবো, কিছুই বুঝতেছি না।

নিহতের চাচি শবনব ছিদ্দিকা বলেন, আমার চোখের সামনে এহসান ও তার ভাই শফি আমার ভাসুরের ছেলে সোহেলের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করেছে। সন্ত্রাসী এহসানদের অত্যাচারে পুরো এলাকাবাসী অতিষ্ঠ। আমি খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানাই।

উল্লেখ্য যে, এর আগে ১৬ নভেম্বর সকালে পূর্ব শত্রুতার জের ধরে কিশোর সোহেলকে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহত কিশোরের মা শামশুন্নাহার বাদী হয়ে ১৭ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা মামলা করেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়