Cvoice24.com

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জাকারিয়া আর নেই

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৭, ১৭ জানুয়ারি ২০২১
উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জাকারিয়া আর নেই

বাংলাদেশ শিক্ষক সমিতি সাতকানিয়া উপজেলা শাখার সভাপতি জনপ্রিয় শিক্ষক এসএম জাকারিয়া মারা গেছেন। রবিবার দুপুর ১টা ৫০মিনিটের দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে গত ১১ জানুয়ারি সোমবার উপজেলা শিক্ষক সমিতি মিলনায়তনে প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় তিনি বুকে প্রচন্ড ব্যাথা নিয়ে সভাস্থল ত্যাগ করে বাসায় যান। ওখান থেকে সাতকানিয়া আলফা হাসপাতালে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম শহরে উন্নত চিকিৎসার জন্য পাঠান। চট্টগ্রাম শহরে তিনি মেট্রেপলিটন হাসপাতালে ভর্তি হন সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকা বিভিন্ন হাসপাতালে ঘুরাঘুরি করে অবশেষে আয়শা মেমোরিয়াল হাসপাতাল বর্তমানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে তিনদিন নিবিড় পর্যবেক্ষণ চিকিৎসাধীন অবস্থায় অবশেষে আজ রোবাবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 শিক্ষক নেতা এসএম জাকারিয়া উপজেলা মাদার্শা মঞ্জিলের দরগাহ এলাকার সৈয়দ মোহাম্মদ আলীর ছেলে। এসএম জাকারিয়া বয়স প্রায় ৫২ বৎসর। তিনি ৪ কন্যা সন্তানের জনক। 

শিক্ষক নেতা এসএম জাকারিয়া মৃত্যুতে সাতকানিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা আষীশ চিরান, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উননবী খোকন, সাধারণ সম্পাদক মো. জাহেদ হোসাইন, বাংলাদেশ শিক্ষক সমিতির সাতকানিয়া উপজেলা শাখার সাবেক সভাপতি এসএম ইউছুপ, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সহ-সভাপতি উত্তম চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়েদ, বর্তমান সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল ও বাংলাদেশ শিক্ষক সমিতি সাতকানিয়া পৌরসভা শাখার সভাপতি সাইফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

সাতকানিয়া প্রতিনিধি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়