Cvoice24.com

চন্দনাইশে মেয়রসহ ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

প্রকাশিত: ১৩:৩০, ১৯ জানুয়ারি ২০২১
চন্দনাইশে মেয়রসহ ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

ছবিঃ সিভয়েস

ঋণ খেলাপি ও তথ্য গোপন করায় চন্দনাইশ পৌরসভা নির্বাচনে এক মেয়র প্রার্থী ও ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত চন্দনাইশ উপজেলা পরিষদ মিলনায়তনে মনোনয়ন যাচাই বাছাই শেষে ৫ মেয়র প্রার্থী, ৪১ সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৯ প্রার্থীর বৈধ তালিকা প্রকাশ করা হয়।

ঋণ খেলাপি ও তথ্য গোপন করায় বাতিল করা হয়েছে এলডিপি মনোনীত মেয়র প্রার্থী এম. আইনুল কবিরের মনোনয়ন। যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা আগামী ৩দিনের মধ্যে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আপিল করতে পারবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মিনহাজুল ইসলাম, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ হোসেন সিভয়েসকে বলেন, মেয়র পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে ঋণ খেলাপি ও তথ্য গোপন করার কারণে এলডিপি মনোনীত মেয়র প্রার্থী আইনুল কবিরের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে এবং অপর ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তন্মধ্যে ১০ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ৩, ৪, ৮ ও ৯নং ওয়ার্ডের সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আগামী ১৪ ফেব্রুয়ারি চন্দনাইশ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি। চন্দনাইশ পৌরসভায় মোট ভোটার ২৮ হাজার ৯৯৭ জন।

-সিভয়েস/এনএ

চন্দনাইশ প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়