Cvoice24.com

কুমিল্লায় সাংবাদিক হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ১৭ এপ্রিল ২০২২
কুমিল্লায় সাংবাদিক হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার হত্যা মামলার প্রধান আসামি মো. রাজু (৩৫) র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

শনিবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টায় সদর উপজেলার গোলাবাড়ি সীমান্তে এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত রাজু জেলার আদর্শ সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চোরাচালানের বেশ কয়েকটি মামলা রয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে।

র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন সময় সংবাদকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাতে গেলে র‍্যাবের উপস্থিত টের পেয়ে রাজু তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে র‍্যাব সদস্যরাও বাধ্য হয়ে পাল্টা গুলি চালাতে থাকে। এক পর্যায় রাজু নিহত হন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মহিউদ্দিন জানান, তাকে নিহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এর আগে বুধবার (১৩ এপ্রিল) রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার শংকুচাইলের ভারতীয় সীমান্তে দুর্বৃত্তের গুলিতে নিহত হন সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের মোশাররফ সরকারের ছেলে। নাঈম কুমিল্লার স্থানীয় সংবাদপত্র ‘দৈনিক কুমিল্লার ডাক পত্রিকা’র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত মহিউদ্দিনের মা নাজমা বেগম বাদী হয়ে রাজুকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচ/ছয়জনকে আসামি করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়