Cvoice24.com

বড় ভাইয়ের রহস্যজনক মৃত্যু, লাশ দেখে মারা গেলেন ছোট ভাইও

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩১, ৪ মে ২০২২
বড় ভাইয়ের রহস্যজনক মৃত্যু, লাশ দেখে মারা গেলেন ছোট ভাইও

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাইয়ের হঠাৎ রহস্যজনক মৃত্যুর পর লাশ দেখে ছোট ভাইয়েরও মৃত্যু হয়।

বুধবার (৪ মে) সকালে পৌর এলাকার ওয়ালী ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। দু ভাইয়ের মৃত্যুর খবরে এলাকা জুড়ে শোকের মাতম বইছে।

জানা যায়, পৌর এলাকার ওয়ালী ডাক্তার বাড়ির মৃত বিল্লাল হোসেনের বড় ছেলে তারেকুল ইসলাম রুবেল (২৬) সকালে নিজ বাড়ির পশ্চিম পাশে মাছের ঘের দেখতে যান। সেখান থেকে দু ঘণ্টা পরেও ফিরে না আসায় খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি বাগানে তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার ছোট ভাই সোহেল হোসেন (২৪) ভাইয়ের লাশ দেখে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় দুজনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তবে কী কারণে রুবেলের মৃত্যু হয়েছে জানা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মুজাম্মেল হোসেন জানিয়েছেন, সকাল ৮টা ৪৫ মিনিটে দুজনকে হাসপাতালে নিয়ে আসলে চেকআপ করে মৃত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। থানা পুলিশের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়েছে।


বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুজনের লাশ উদ্ধার করা হয়। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেলের স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। রুবেলের মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্যে লাশ মর্গে পাঠানো হয়েছে।

সিভয়েস/এএ

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়