Cvoice24.com

র‍্যাব সদস্যদের সুরক্ষাসামগ্রী দিল ‘নগদ’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৬, ৫ মে ২০২১
র‍্যাব সদস্যদের সুরক্ষাসামগ্রী দিল ‘নগদ’

দেশের অন্যান্য পেশাজীবীদের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও করোনা মহামারি মোকাবিলায় কাজ করছেন। করোনায় ব্যক্তিগত সুরক্ষা বজায় রাখতে র‍্যাব সদস্যদের জন্য পাঁচ হাজার এন-নাইনটি ফাইভ মাস্ক এবং এক হাজার হ্যান্ড স্যানিটাইজার উপহার দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ।

বুধবার (৫ মে) দুপুরে ঢাকার কুর্মিটোলায় র‍্যাব ফোর্সেস সদর দফতরে নগদ'র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম উপহার সামগ্রী হস্তান্তর করেন। র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন উপহার সামগ্রী গ্রহণ করেন।

এ ব্যাপারে র‍্যাবের মহাপরিচালক বলেন, সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য উপহার সামগ্রীগুলো উপকারে আসবে। এমন উপহারের জন্য তিনি নগদকে ধন্যবাদ জানান।

এ সময় নগদ’র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম বলেন, সামান্য এই উপহার নিয়ে র‍্যাব সদস্যদের পাশে থাকতে পেরে আনন্দ বোধ করছে নগদ পরিবার।

উপহার সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে নগদ’র হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল (অব.) কাওসার, হেড অব এলইএ লেফটেন্যান্ট কর্নেল (অব.) রশীদ, জেনারেল ম্যানেজার এলইএ ডিআইজি (অব.) মাহবুব এবং ডেপুটি জেনারেল ম্যানেজার এক্সটার্নাল অ্যাফেয়ার্স স্কোয়াড্রন লিডার (অব.) আসমা এ সময় উপস্থিত ছিলেন। এ সময় র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ এবং পরিচালক (তদন্ত) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খাইরুল ইসলাম উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়