Cvoice24.com

সিএন্ডএফ এজেন্টস কর্মীদের কর্মবিরতি প্রত্যাহার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৬, ১৮ মে ২০২২
সিএন্ডএফ এজেন্টস কর্মীদের কর্মবিরতি প্রত্যাহার

লাইসেন্স নবায়নের সময়সীমা আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানোর কারণে কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছেন সিএন্ডএফ এজেন্টস কর্মীরা।

বুধবার (১৮ মে) বিকাল ৪টার দিকে এ কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে বলে সিভয়েসকে নিশ্চিত করেছেন সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু।

তিনি বলেন, লাইসেন্স নবায়নের সময়সীমা আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানোর কারণে আমরা আমাদের কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছি। সময় বাড়ানোর ফলে সিএন্ডএফ এজেন্টরা এখন কাজ চালিয়ে যেতে পারবেন। পাশাপাশি তারা ৩০ জুন পর্যন্ত চট্টগ্রাম কাস্টমস হাউসে লাইসেন্স নবায়ন আবেদন করতে পারবেন। আমরা আশা করছি এই সময়ের মধ্যে লাইসেন্স নবায়নের আবেদন করলে কাস্টমস কর্মকর্তারা তা গ্রহণ করবেন। 

.লাইসেন্স নবায়নের দাবিতে চট্টগ্রামে সিএন্ডএফ এজেন্টস কর্মীদের কর্মবিরতি

এর আগে আজ বুধবার সকালে লাইসেন্স নবায়নের দাবিতে চট্টগ্রাম কাস্টমস হাউসের সামনে কয়েকশ’ সিএন্ডএফ এজেন্ট কর্মী অবস্থান নিয়েছিলেন। তাদের দাবি ছিল, লাইসেন্সিং রুলের অপব্যাখা করে অনেক সিএন্ডএফ এজেন্টদের লাইসেন্স নবায়ন করা হচ্ছে না। ফলে এসব সিঅ্যান্ডএফ এজেন্টরা কাজ করতে পারছিলেন না। এর প্রতিবাদে তারা কর্মবিরতি পালন করেছিলেন। যতক্ষণ পর্যন্ত লাইসেন্স নবায়ন করা না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের কর্মবিরতি চলবে এমন ঘোষণাও দিয়েছিলেন তারা।

সিভয়েস/টিএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়