Cvoice24.com

চবিতে ছাত্রলীগের ফুটবল টুর্নামেন্টের আয়োজন

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৬, ১৫ অক্টোবর ২০২১
চবিতে ছাত্রলীগের ফুটবল টুর্নামেন্টের আয়োজন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২১’র আয়োজন করেছে শাখা ছাত্রলীগ। শুক্রবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে আলাওল হল মাঠে টুর্নামেন্টটির উদ্বোধনী পর্ব আয়োজন করে বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপ।

মোট আটটি দল অংশগ্রহণে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার উদ্বোধনী ম্যাচে ১৭-১৮ সেশনকে ০-১ গোলে হারিয়েছে ১৬-১৭ সেশনের খেলোয়াড়রা। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস, অর্থ সম্পাদক জাহেদ আওয়াল, চবি সাংবাদিক সমিতির সভাপতি ইমরান হোসাইন, সাবেক ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মাহফুজ আহমেদ, সাবেক সদস্য জুলকার নাইন ও সাইফুল করিম জুয়েল।

এ বিষয়ে সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস বলেন, ‘শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মন ও শরীরকে সুস্থ রাখে এবং নেশা থেকে দূরে রাখে। আমরা শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে এবং চট্টলাবীর মহিউদ্দিন চৌধুরীর স্মরণে এই টুর্নামেন্টের আয়োজন করেছি।’ এসময় দেশে সম্প্রীতি বিনষ্টকারী অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে ছাত্রলীগ কর্মীদের প্রতি আহবান জানান মো. ইলিয়াস।

সর্বশেষ

পাঠকপ্রিয়