Cvoice24.com

চুয়েট শিক্ষক সমিতির নতুন সভাপতি আবু সাদাত, সম্পাদক জিসান

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:৩৪, ১৩ জানুয়ারি ২০২২
চুয়েট শিক্ষক সমিতির নতুন সভাপতি আবু সাদাত, সম্পাদক জিসান

অধ্যাপক ড. আবু সাদাত মুহাম্মদ সায়েম (সভাপতি ) এবং ড. মো. বশির জিসান (সাধারণ সম্পাদক)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু সাদাত মুহাম্মদ সায়েম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. বশির জিসান।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার  যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।

নির্বাচনে সহ-সভাপতি পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. ম.ক. মোহাম্মদ জিয়াউল হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ডিজেস্টার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাছান, কোষাধ্যক্ষ হিসেবে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড.সম্পদ ঘোষ এবং নির্বাহী সদস্য হিসেবে গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব, যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রসঞ্জীত দাশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং নির্বাহী সদস্য (সংরক্ষিত) পদে সাবেক সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক নির্বাচিত হন। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক পদে কেউ-ই প্রতিদ্বন্দ্বিতা করেননি।

উল্লেখ্য, এবারের নির্বাচনে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম প্রধান নির্বাচন কমিশনার এবং পদার্থ বিভাগের অধ্যাপক ড. মো. মহি উদ্দিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. মো. গোলাম হাফেজ সহকারী নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন। এদিকে শিক্ষক সমিতির নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়