Cvoice24.com

ইফতার পার্টিতে চেয়ার টানাটানি করে বরখাস্ত শিক্ষাবোর্ডের ২ কর্মকর্তা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২১, ২৮ এপ্রিল ২০২২
ইফতার পার্টিতে চেয়ার টানাটানি করে বরখাস্ত শিক্ষাবোর্ডের ২ কর্মকর্তা

চট্টগ্রাম শিক্ষাবোর্ড আয়োজিত ইফতার পার্টি অনুষ্ঠানে শিষ্টাচার বহির্ভূত ও চাকরি শৃঙ্খলা পরিপন্থি আচরণ করায় দুই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই ঘটনায় আরও তিন কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) শিক্ষাবোর্ডের সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল আলীমের স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়। 

সাময়িক বরখাস্ত হওয়া দুই কর্মকর্তা হলেন—বোর্ডের স্টেনোগ্রাফার মো. নাসির উদ্দিন ও সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. ওসমান গণি। অন্যদিকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে অফিস সহকারী আইউব আলী, মো. জাহেদ হোসেন এবং সহকারী প্রোগ্রামার আবুল হাসনাত মো. রাজু আহমেদ।

 শিক্ষাবোর্ড সূত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল শিক্ষাবোর্ডে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে ইফতারের  আগ মূহুর্তে চেয়ারে বসা নিয়ে সহকারী প্রোগ্রামার আবুল হাসনাত মো. রাজু আহমেদের সঙ্গে স্টেনোগ্রাফার মো. নাসির উদ্দিনের তর্কাতর্কি হয়। তার রেশ ধরেই সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. ওসমান গণি চিৎকার চেঁচামেচি ও মারমুখী আচরণ করেন। এরপরে বাকি দুই কর্মকর্তাও একই বিবাদে জড়িয়ে পড়েন। আর তাতেই শিক্ষাবোর্ডের সকল কর্মকর্তাদের উপস্থিতিতে বোর্ডের এই পাঁচ কর্মকর্তার হট্টগোল বেধে যায়। এ ঘটনার জেরে দুই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত ও তিন কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। 

এ বিষয়ে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল আলীম সিভয়েসকে বলেন, 'গত ২৬ এপ্রিল বোর্ডের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে চাকরি শৃঙ্খলা ভঙ্গ এবং অসদাচরণের জন্য সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. ওসমান গণি ও স্টেনোগ্রাফার মো. নাসির উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া আরও তিন কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়ে সাত কর্মদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।'

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়