Cvoice24.com

ক্লাস-পরীক্ষার বাইরে সিআইইউর শিক্ষার্থীদের উচ্ছ্বাসে ভরা একটি দিন 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪০, ২৯ জুন ২০২২
ক্লাস-পরীক্ষার বাইরে সিআইইউর শিক্ষার্থীদের উচ্ছ্বাসে ভরা একটি দিন 

বছরজুড়ে ক্লাস-পরীক্ষা। তাই সিআইইউর ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্র-শিক্ষকরা ছুটি পেয়েই মেতে উঠলেন আনন্দে।

ল্যাব-পরীক্ষার ক্লাসে ডুব দিয়ে খেলার আনন্দটাই ভুলে যেতে বসেছিলেন ওদের অনেকে। এই নিয়ে অবশ্য কম আক্ষেপ ছিল না ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থীদের। ৯টা থেকে ৫টা। এত্তো ক্লাস! ব্যাটে-বলে একাকার হওয়ার সময় কোথায়? 

অবশেষে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের আয়োজনে অনুষ্ঠিত হল দিনব্যাপী ফুটবল টুর্নামেন্ট এবং প্রীতি ক্রিকেট ম্যাচ। শিক্ষার্থীদের সঙ্গে এই আনন্দে যোগ দিয়েছিলেন অনুষদের শিক্ষকরাও। 

নগরীর দুই নম্বর গেইট এলাকার চট্টটার্ফ মাঠে সম্প্রতি ইন্ডিপেন্ডেন্ট সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ক্লাব (আইসেক) শিক্ষার্থীদের জন্য এই টুর্নামেন্টের আয়োজন করে। 

এতে ছেলেদের ফুটবল টুর্নামেন্টে ৬টি দল অংশ নেয়। পরে দুটি দল চূড়ান্ত পর্বে লড়াই করে। খেলায় ‘ক্রিজারস’ দল চ্যাম্পিয়ন হয়। শাফায়েত হোসেন তৌহিদ ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং ফাহিম হোসেন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। 

অন্যদিকে মেয়েদের ক্রিকেট ম্যাচে বোলিং-ব্যাটিংয়ে দারুণ নৈপূণ্য দেখান ছাত্রীরা। এই সময় গ্যালারিতে দুই দলকে সমর্থন করে দর্শকদের মাঝে উত্তেজনা দেখা যায়। এতে চ্যাম্পিয়ন হন ‘সুপারনোভাস’। ম্যান অব দ্যা ম্যাচ হন কিন্নরী মুনজেরীন খান। 

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিআইইউর স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ রেজাউল করিম। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ড. আসিফ ইকবাল, ক্লাবের আহ্বায়ক আতিকুর রহমান, সহকারি অধ্যাপক গোলাপ কান্তি দে, সাজ্জাতুল ইসলাম, রাইসুল ইসলাম রাসেল, প্রভাষক হাবিবুর রহমান প্রমুখ। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়