Cvoice24.com

তিন মাসের জন্য চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের দুই শাখায় নতুন কমিটি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৩, ৩০ জুন ২০২২
তিন মাসের জন্য চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের দুই শাখায় নতুন কমিটি

দীর্ঘ এক যুগ পর চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের দুই শাখায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তিন মাসের জন্য দিবা ও বৈকালিক শাখায় দুইটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তথ্যগত ভূলের কারণে যদি কোন অছাত্র, প্রাইভেট কোর্স, সার্টিফিকেট কোর্সের কোনো শিক্ষার্থী আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত হয়ে থাকে, তবে তার পদ শূন্য বলে গণ্য হবে।

কলেজ ছাত্রলীগের দিবা শাখায় মোহাম্মদ আলী মিঠুকে আহ্বায়ক রেখে ২২ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। বৈকালিক শাখায় আশীষ সরকার নয়নকে আহ্বায়ক রেখে নয়জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এদিকে, দিবা শাখার যুগ্ম আহ্বায়করা হলেন— অভি শীল, মোহাম্মদ সাইফুল্লাহ সাইফ, মোশারফ হোসেন ফয়সাল, শহিদুল ইসলাম বিজয়, জয়নাল আবেদীন, মোহাম্মদ আফসার, আয়মান আসওয়াফ শাহ চৌধুরী, মাঈনুদ্দিন হাসান ইমন, সাদমান সানজিদ ফাহিম, শাহরিয়ার কাইয়ুম ইরফান, মাইনুল হোসাইন রাব্বি, ফখরুল হাসান নয়ন, মেহেদী হাসান সনন, আকবর জুয়েল, আবু মোহাম্মদ হোসাইন অভি, আরাফাত মহিউদ্দিন, হারুন অর রশিদ, শহিদুল ইসলাম সাগর, ওয়াহেদ সাজ্জাদ জীবন, সৈয়দ সুলতান ফাহিম, মোহাম্মদ সজীব এবং ফাহিমুল ইসলাম ইরফান।

বৈকালিক শাখার যুগ্ম আহ্বায়ক হলেন— ইমতিয়াজ অনিক, আকবর খান, মেহেদী হাসান শাকিল, সাইফুল ইসলাম, অংকন শীল, মোহাম্মদ আব্দুল্লাহ, মাঈন উদ্দিন হাসান, পলাশ চন্দ্র নাথ এবং কাজী মো. সোহরাব উদ্দিন।

-সিভয়েস/এসআর

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়