Cvoice24.com

এসএসসি/
চট্টগ্রামে আজ পরীক্ষা দেয়নি ১৫৯৭ জন

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৫ সেপ্টেম্বর ২০২২
চট্টগ্রামে আজ পরীক্ষা দেয়নি ১৫৯৭ জন

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত গার্হ্যস্থ বিজ্ঞান (তত্ত্বীয়), কৃষি শিক্ষা (তত্ত্বীয়), আরবি, সংস্কৃত ও পালি বিষয়ের ঐচ্ছিক পরীক্ষায় অনুপস্থিত ছিল ১ হাজার ৫৯৭ জন পরীক্ষার্থী। যা শতকরা হিসেবে ১ দশমিক ৪২ প্রায়। রোববার (২৫ সেপ্টেম্বর) শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ এ তথ্য জানিয়েছেন।  

চট্টগ্রাম শিক্ষাবোর্ড সূত্রে জানা গেছে, চট্টগ্রাম, কক্সবাজার ও তিন পার্বত্য জেলার ২১৩টি কেন্দ্রে মোট ১ লাখ ১২ হাজার ৩২ জন পরীক্ষার্থীর মধ্যে ঐচ্ছিক বিষয়ে অংশ নিয়েছে ১ লাখ ১০ হাজার ৪৩৫ জন। 

এরমধ্যে চট্টগ্রামে ৭৯ হাজার ১৭৯ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ৭৮ হাজার ৬৪ জন। অনুপস্থিত ছিল ১ হাজার ১১৫ জন। ১৭ হাজার ১৬২ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ১৬ হাজার ৯১৬ জন এবং অনুপস্থিত ছিল ২৪৬ জন। রাঙামাটি জেলায় ৫ হাজার ৫১৭ জনের মধ্যে অংশ নেয় ৫ হাজার ৪৫৯ জন। অনুপস্থিত ছিল ৫৮ জন পরীক্ষার্থী।

একইভাবে খাগড়াছড়ি জেলায় ৬ হাজার ৩৪৬ জনের মধ্যে পরীক্ষায় অংশ নেয় ৬ হাজার ২৩১ জন এবং অনুপস্থিত ছিল ১১৫ জন। বান্দরবান জেলায় ৩ হাজার ৮২৮ জনের মধ্যে অংশ নেয় ৩ হাজার ৭৬৫ জন এবং অনুপস্থিত ছিল ৬৩ জন পরীক্ষার্থী।

সর্বশেষ

পাঠকপ্রিয়