Cvoice24.com

‘কুইন অব সাউথ এশিয়া’র ফাইনাল শুক্রবার

প্রকাশিত: ০৮:৫৫, ১৯ এপ্রিল ২০১৮
‘কুইন অব সাউথ এশিয়া’র ফাইনাল শুক্রবার

নতুন শিল্পী তৈরির লক্ষ্যে শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘ওলিলা গ্লাস ওয়্যার কুইন অব সাউথ এশিয়া’। আগামীকাল শুক্রবার রাত ৮টায় এ প্রতিযোগিতার কান্ট্রি ফাইনাল অনুষ্ঠিত হবে। এটি প্রচারিত হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায়।

বাংলাদেশের কান্ট্রি ফাইনাল থেকে ৮ জন প্রতিযোগীকে নির্বাচিত করা হবে। যারা মূল পর্বে বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করবেন। বাংলাদেশ ছাড়া আরো ৪টি দেশের কান্ট্রি ফাইনালিস্টরাও এতে অংশগ্রহণ করবেন।

নাচ, অভিনয়, ক্যাটওয়াকসহ বিভিন্নভাবে বিচারকদের কাছে প্রমাণ দিতে হয়েছে বাংলাদেশের প্রতিযোগীদের। এরপর বিচারকদের রায়ে নির্বাচিতদের নিয়ে অনুষ্ঠিত হয় গ্রুমিং সেশন। তানিয়া আহমেদ, ফেরদৌস, ফারনাজ আলম এবং সানজিদা আরেফিন হক লুনা গ্রুমিং সেশন পরিচালনা করেন। পরবর্তীতে গ্রুমিং সেশনে অংশ নেয়া প্রতিযোগীদের থেকে ধাপে ধাপে নির্বাচিত করা হয়।

বাংলাদেশ, পাকিস্তান, ভারত, শ্রীলংকা এবং নেপালের প্রতিযোগীদের নিয়ে যৌথভাবে এই সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করেছে এটিএন বাংলা, এটিএন ইভেন্টস এবং ফ্যাব কমিউনিকেশন্স। নিজ নিজ দেশে অডিশন, প্রাথমিক বাছাই এবং গ্রুমিং শেষে কান্ট্রি ফাইনালের জন্য সেরা প্রতিযোগিদের নির্বাচন করা হয়।

বিউটি কনটেস্ট ‘ওলিলা গ্লাস ওয়্যার কুইন অব সাউথ এশিয়া’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নিরব, লিন্ডালিও এবং সুস্মিতা শার্লিন। পরিচালনা করছেন নাদিমুল হক।

সিভয়েস/এএইচ

94

সর্বশেষ

পাঠকপ্রিয়