Cvoice24.com

ভালোবাসা দিবসে নিশোর ১৪ নাটক 

সিভয়েস বিনোদন

প্রকাশিত: ১১:৪১, ১৪ ফেব্রুয়ারি ২০২১
ভালোবাসা দিবসে নিশোর ১৪ নাটক 

ছোট পর্দার তমুল দর্শকপ্রিয় অভিনেতা আফরান নিশো। ভক্তদের উজাড় করে দিয়ে যাচ্ছেন তিনিও। আর কোনো দিবস এলে তো কথাই নেই। বিশেষ দিনগুলোয় দর্শকদের নতুন কিছু উপহার দিতে মরিয়া এই অভিনেতা।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসার দিনটিকে আনন্দময় করতে সুপারস্টার আফরান নিশোর ১৪টি নাটক প্রচার হচ্ছে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে। এর মধ্যে ১২টি নাটকেই তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বাকি দুটিতে তানজিন তিশা ও সাবিলা নূর রয়েছেন।

ভালোবাসা দিবসে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তিনটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এর মধ্যে ‘সিদ্ধান্ত’ নাটকটি আজ বাংলাভিশনের পর্দায় দেখা যাবে। ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ নাটকটি গতকাল বাংলাভিশনে প্রচার হয়েছে। আগামীকাল (১৫ ফেব্রুয়ারি) আরটিভিতে দেখা যাবে নাটক ‘মেরুন’।

ভিকি জাহেদ পরিচালনায় তিনটি নাটকে অভিনয় করেছেন নিশো। সঙ্গে আছেন মেহজাবীন। তাদের অভিনিত ‘মাজনু’ নাটকটি গত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়। ‘ভুলজন্ম’ নাটকটি আজ ভালোবাসা দিবসে রাত ১১টা ২০ মিনিটে আরটিভির পর্দায় দেখতে পারবেন দর্শক। 

মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘কাজল রেখা’ নাটকে নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন মেহজাবীন। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ‘ছন্দপতন’ নাটকে নিশোর সঙ্গে অভিনয় করছেন তানজিন তিশা। পরিচালক রাফাত মজুমদার রিংকু তার ‘নৈব নৈব চ’ নাটকে অভিনয় করিয়েছেন নিশো ও মেহজাবীনকে। এনটিভিতে আজ রাত সাড়ে ৯টা এটি প্রচারিত হবে।

নিশোর ও মেহজাবীন অভিনিত ‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এটি সিএমভি ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন। এরই মধ্যে মোশন রকের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়েছে।

‘বিলোপ’ নাটকটি পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। এতে অভিনয় করেছেন নিশো ও মেহজাবীন। আজ সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচার হবে এটি। আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত ‘ভুলতে পারিনা’ নাটক পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। ভালোবাসা দিবসে উপলক্ষে দীপ্ত টেলিভিশন এবং রঙ্গন ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে এটি।

মেহেদী হাসান জনি পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি গতকাল (১৩ ফেব্রুয়ারি) রাত ১০টায় সাউন্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এতে নিশোর বিপরীতে অভিনয় করছেন সাবিলা নূর। ‘আবার ভালোবাসার স্বাদ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। ভালোবাসা দিবস উপলক্ষে ঈগল ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশিত নাটকটিতে অভিনয় করছেন যথারীতি নিশো ও মেহজাবীন।

সর্বশেষ

পাঠকপ্রিয়