Cvoice24.com

কণ্ঠশিল্পী নিশিতার বিয়ে বুধবার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ২৩ ফেব্রুয়ারি ২০২১
কণ্ঠশিল্পী নিশিতার বিয়ে বুধবার

নিশিতা বড়ুয়া । ছবি : সংগৃহীত

গায়ে হলুদের অনুষ্ঠান শেষ, এবার মালাবদলের অপেক্ষায় ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়া। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে বসতে চলেছে তাদের বিয়ের আসর।

গত সোমবার (২২ ফেব্রুয়ারি) পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে তার গায়ে হলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নিশিতা গণমাধ্যমকে জানান, ‘দুই পরিবারের পক্ষ থেকেই সব আয়োজন হয়েছে। মজার বিষয় হলো, আমাদের দুজনের বাড়িই চট্টগ্রামে। তবে সেখানে কবে যাবো, তা এখনও ঠিক করা হয়নি।’ তাদের বিয়ে অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বলেও জানান গায়িকা।

তিনি জানান, তার বরের নাম দীপংকর বড়ুয়া। তিনি একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন। তাদের দু’জনেরই গ্রামের বাড়ি চট্টগ্রামে।


 
নিশিতা বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে। গতকাল (সোমবার) আমার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। সংগীত জগতের আমার অনেক সহকর্মী অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমাকে আনন্দিত করেছেন। আমার নতুন জীবনের জন্য সবার কাছে আশীর্বাদ চাইছি।’

জানা যায়, নিশিতা বড়ুয়া ও দীপংকর বড়ুয়ার চার বছর আগ থেকে জানাশোনা ছিল। 

গায়ে হলুদ অনুষ্ঠানে দুই পরিবারের পাশাপাশি উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী সাব্বির জামান, মুহিন, খান, কিশোর দাস, প্রতীক হাসান, লিজাসহ অনেকে।

‘ক্লোজআপ ওয়ান ২০০৬’-এর দ্বিতীয় রানারআপ ছিলেন নিশিতা বড়ুয়া। ‘রংধনু ভালো লাগে, নীল আকাশ ভালো লাগে’ গানটির মাধ্যমে ক্লোজআপ ওয়ানের দ্বিতীয় আসরের প্রিয়মুখ হয়ে উঠেছিলেন এই শিল্পী। ২০০৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আমায় নিয়ে চলো’। চলচ্চিত্র ছাড়াও বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন তিনি। রেডিও জকি হিসাবেও নিশিতা কাজ করেছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়