Cvoice24.com

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন অনন্ত

সিভয়েস ঢাকা

প্রকাশিত: ১০:৪৪, ২৮ ফেব্রুয়ারি ২০২১
সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন অনন্ত

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে গতকাল শনিবার সন্ধ্যায় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অনন্ত জলিল। আর সেখানেই ঘটেছে আপত্তিকর ঘটনা, যার জেরে ক্ষমা চাইতে হয়েছে আলোচিত এই চিত্রনায়ককে।

জানা যায়, অনন্ত জলিলের আসন্ন চলচ্চিত্র ‘নেত্রী দ্য লিডার’ ছবি সম্পর্কে সাম্যক ধারণা ও অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য লা মেরিডিয়ান হোটেলে বসে আয়োজন। এতে বাংলাদেশ ছাড়াও ভারত, ইরানসহ চার দেশের শিল্পীরা কাজ করছেন।

আমন্ত্রণ জানানো হয় গণমাধ্যমকর্মীদের। তবে অনুষ্ঠানের দিন আমন্ত্রণপত্র না নিয়ে আসায় এক গণমাধ্যমকর্মীর সঙ্গে দায়িত্বরত কর্মী বাজে ব্যবহার করেন। এমনকি দেখে নেওয়ারও হুমকি দেন। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে ছুটে আসেন অনন্ত জলিল নিজেই। গণমাধ্যমকর্মীদের কাছে দুঃখ প্রকাশ করেন।

সাংবাদিকদের অনন্ত জলিল বলেন, ‘আপনারা ইভেন্ট ম্যানেজমেন্টের লোকদের ওপর রাগ করে চলে যাবেন? ওরা তো কেবল ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়।’ 

তিনি বলেন, ‘আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কতটা শ্রদ্ধা করে সাংবাদিকদের। কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, সাংবাদিকদের সঙ্গে আগে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কোম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।’

সর্বশেষ

পাঠকপ্রিয়