Cvoice24.com

নায়ক ওয়াসিমের শেষ হাসি 

সিভয়েস বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ২০ এপ্রিল ২০২১
নায়ক ওয়াসিমের শেষ হাসি 

নায়ক ওয়াসিম

ঢাকাইয়া চলচ্চিত্রের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্রের নাম নায়ক ওয়াসিম। ‘রাজপুত্র’ খ্যাত সুঠাম দেহের সুদর্শন এই অভিনেতা অভিনেতা ছিলেন এক শ্রেণির দর্শকের নয়নের মণি। তাই তার মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া।

ড্যাশিং হিরো ওয়াসিমের সিনেমা কখনো ফ্লপ করেনি। তাই ছবির নায়ক ওয়াসিম মানেই নির্বিঘ্নে লগ্নি করতেন প্রযোজকরা। আর কাজ শেষে তা ফিরে আসতো নতুন ফসলে মতো। কৃষকের মতোই তখন হাসি ফুটে উঠতো প্রযোজকদের মুখেও। 

সদা হাস্যজ্জল ওয়াসিম ছিলেন যেন হাসি ফোটানোর কারিগর। এবার ভক্তের বুকে বিঁধছে হাসপাতালের বেডে শুয়ে তার শেষ হাসি। মৃত্যুর পর নায়কের সেই হাসির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুযন্ত্রণার মুহূর্তেও হাস্যজ্জল এ বরেণ্য অভিনেতা। তার সেই শেষ হাসি ক্যামেরাবন্দি করেন উপস্থাপক বুসরা চৌধুরী।

এ বিষয়ে বুসরা জানান, কয়েক দিন আগে হাসপাতালে তিনি ওয়াসিমকে দেখতে যান। ছবি তোলার জন্য অভিনেতাকে অনুরোধ করেন হাসতে। তার আবদার ফিরিয়ে দেননি এ কিংবদন্তি। অসুস্থতার শত কষ্ট ক্ষণিকের জন্য আড়াল করে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়েছিলেন নায়ক।

দীর্ঘশ্বাস ফেলে বুসরা বলেন, ‘এ ছবিটি যে ওয়াসিম ভাইয়ের জীবনের শেষ ছবি হবে, তা জানতাম না।’

লম্বা সময় ধরে লাইট-ক্যামেরার সামনে ছিলেন না ওয়াসিম। সিনেমা সংশ্লিষ্ট কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। শারীরিক অসুস্থতা নিয়ে ছিলেন শয্যাশায়ী। মূলত ব্রেন এবং লিভারের সমস্যায় আক্রান্ত ছিলেন। 

আরও অসুস্থ হয়ে পড়ায় সম্প্রতি তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গেল শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে মারা যান ওয়াসিম।

সর্বশেষ

পাঠকপ্রিয়