Cvoice24.com

মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তৃণমূলের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৫, ২৫ এপ্রিল ২০২১
মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তৃণমূলের

করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ভারতের পশ্চিমবঙ্গে চলছে নির্বাচনী প্রচারণা। টলিউডের অনেক তারকা এবার রাজনীতিতে অংশ নিয়েছেন। তারাও স্বাস্থ্যবিধি না মেনে রাস্তায় নেমে ভোট চাইছেন।

সম্প্রতি এক জনসভায় যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। নির্ধারিত ছিল ৫০০ লোক অংশ নিতে পারবে। কিন্তু তারকাকে দেখতে সেদিন উপচে পড়া ভিড় ছিল সেখানে। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।

শনিবার (২৪ এপ্রিল) মালদার বৈষ্ণবনগরে মিঠুনের জনসভায় ভিড় ছিল পাঁচশর বেশি। এমনকি সেখানে কোনও স্বাস্থ্যবিধি মানা হয়নি। কারও মুখেই ছিল না মাস্ক। একসঙ্গে নির্বাচনবিধি ও করোনাবিধি ভেঙেছে বিজেপি। 

বিজেপি ও মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে পদক্ষেপের দাবিতে কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। তাদের দাবি, কমিশনের নির্দেশ না মানায় মিঠুন চক্রবর্তী, দিলীপ ঘোষ ও বিজেপির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। প্রত্যাহার করতে হবে তাদের সব সভার অনুমতি। 

পশ্চিমবঙ্গে নির্বাচন কমিশন ভোটের আগে নতুন করে কয়েকটি নির্দেশিকা জারি করে। জানানো হয়েছে রোড শো ও পদযাত্রা করা যাবে না। সাইকেল, বাইক, গাড়ি নিয়ে কোনও র‍্যালিরও অনুমতি দেওয়া হবে না। 

এমকি জানানো হয় সাইকেল, বাইক বা গাড়ির র‍্যালির জন্য অগ্রিম অনুমতি নেওয়া হলেও তা বাতিল করা হবে। জনসভার জন্যও নেওয়া অগ্রিম অনুমতিও বাতিল।

সর্বশেষ

পাঠকপ্রিয়