Cvoice24.com
corona-awareness

‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই’—আদালতে রোশন

সিভয়েস বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২২, ৮ জুন ২০২১
‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই’—আদালতে রোশন

রোশন ও শ্রাবন্তী

সম্পর্কে ফাটল ধরেছে গত বছরেই। তবু তিক্ততা ভুলে আবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করতে চান রোশন সিংহ। সোমবার আদালতের দ্বারস্থ হয়ে সেই আর্জিই জানালেন চিত্রনায়িকার সর্বশেষ স্বামী। আর এর মাধ্যমেই টালিপাড়ার মিষ্টি নায়িকাখ্যাত শ্রাবন্তী এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। 

নিন্দুকেরা অবশ্য মনে করছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন। 

রোশন অবশ্য ওইসব নিন্দুকের মুখে ছাই দিয়ে জানিয়ে দিয়েছেন, শ্রাবন্তীর যেমন চলার জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল মাত্র অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’-এর মাধ‍্যমে আপাতত বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়াও রুখে দিয়েছেন তিনি।

রোশনের আবেদনের ভিত্তিতে আগামী জুলাই মাসে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত। এ বিষয়ে ভারতের এক সংবাদমাধ্যমকে রোশন বললেন, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।’ যদিও শ্রাবন্তী এ বিষয়ে এখনো মুখ খুলেননি। তার ধ্যান-জ্ঞানে এখন কেবলই রাজনীতি।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ঝিনুক নামে তাদের এক ছেলে রয়েছে। পরে রাজীবকে ডিভোর্স দেন শ্রাবন্তী এবং বিয়ে করেন কৃষাণ নামক এক মডেলকে। পরবর্তীতে সেই সম্পর্কেও বিচ্ছেদ পড়ে। 

শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন। কিন্তু সেটারও বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ছেদ পড়ে। দেখা দেয় মনোমালিন্য।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়