Cvoice24.com

দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমায় মীম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ২২ জুন ২০২১
দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমায় মীম

দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমায় অভিনয় করবেন বিদ্যা সিনহা সাহা মিম। সাইবার অ্যাটাকের প্রবণতা ও কারণ নিয়ে ‘অন্তর্জাল’ সিনেমা নির্মাণ করছেন দীপংকর দীপন।  সেই সিনেমায় নায়িকা চরিত্রে দেখা যাবে ঢালিউড সুন্দরীকে। মিমের সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

দীপংকর দীপন পরিচালিত এই সিনেমার প্রথমে চুক্তিবদ্ধ হন সিয়াম আহমেদ। এক প্রেস বিজ্ঞপিতে পরিচালক এই তথ্য জানান।

সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে মিম বলেন, প্রযুক্তি ও সাইবার দুনিয়ায় নারীদের এগিয়ে আসার অনুপ্রেরণা দিতেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছি। এ ধরনের গল্প ও চরিত্র আমাদের সিনেমায় আগে আসেনি। আশা করি দারুণ একটি কাজ হবে।

সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ।

‘অন্তর্জাল’-এর গল্প প্রসঙ্গে পরিচালক দীপংকর দীপন জানান, আগামী দিনের যুদ্ধ হবে সাইবারে। এ দেশের যোদ্ধারা তার জন্য কি প্রস্তুত? ছবিতে একদল প্রযুক্তিপাগল তরুণকে দেখা যাবে। সিয়াম সেই দলের একজন সদস্য। চরিত্রের নাম লুমিন।

মিমের অভিনীত চরিত্র প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, এই সিনেমায় সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের বিজিডি ই-গভ সার্টের একজন কর্মকর্তা হিসেবে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। তিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা এক তরুণী।  তার চরিত্রে থাকবে নানান উত্থান-পতন ও নাটকীয়তা।'

সর্বশেষ

পাঠকপ্রিয়