Cvoice24.com

কান উৎসবে টপ মডেল হলেন বাংলাদেশের প্রিয়তি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৬, ১৬ জুলাই ২০২১
কান উৎসবে টপ মডেল হলেন বাংলাদেশের প্রিয়তি

কান চলচ্চিত্র উৎসবে টপ মডেল নির্বাচিত হলেন বাংলাদেশের মেয়ে মাকসুদা আক্তার প্রিয়তি। আয়ারল্যান্ডের নাগরিক এই সুন্দরী নিজেই তথ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন একটি পোস্ট দিয়ে।

কান চলচ্চিত্র উৎসবে টপ মডেল এওয়ার্ড পেয়ে উচ্ছ্বসিত প্রিয়তি। তিনি তার ফেসবুকের এক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি এতোই আবেগ আপ্লুত হয়ে আছি যে, কথা তো দুরের কথা লিখেও অনুভূতি প্রকাশ করতে পারছি না। Cannes এর মাটিতে “Top Model” এর Award পাওয়া, স্বপ্নের মতো লাগছে বৈকি…’

প্রিয়তী আরও জানান, এবারে কান উৎসবের আয়োজক দেশ ফ্রান্সসহ বিশ্বের নানা দেশের মডেলরা এখানে অংশ নিয়েছেন। এটি ছিলো এ উৎসবে ইন্টেগ্রিটি ম্যাগাজিন আয়োজিত একটি প্রতিযোগিতা। তাদের মধ্যে থেকে টপ মডেলের এওয়ার্ড পেয়েছেন প্রিয়তি।

প্রসঙ্গত, বাংলাদেশের মেয়ে প্রিয়তি। তার ঢাকায় শৈশব কাটলেও কৈশোরে চলে যান আয়ারল্যান্ডে। সেখানে মডেলিং শুরু করেন তিনি। এরপর অংশ নেন বিভিন্ন প্রতিযোগিতায়। নানা দেশে নানা পুরস্কার ও স্বীকৃতি অর্জন করে নিয়েছেন তিনি।

গেল বইমেলায় লেখিকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন প্রিয়তি। পেশাগতভাবে বৈমানিক হিসেবে কাজ করেছেন তিনি। বর্তমানে দুই সন্তানকে নিয়ে আয়ারল্যান্ডেই বাস করছেন।

প্রায় ২১ বছর ধরে আয়ারল্যান্ডে বাস করছেন ঢাকার ফার্মগেটে জন্ম নেওয়া প্রিয়তী। জন্মের কয়েক বছরের মধ্যেই বাবাকে হারানোর পর মায়ের চেষ্টায় কিশোরী বয়সে পাড়ি জমান আয়ারল্যান্ডে। সেখানে পড়াশোনা, পাইলট হওয়ার প্রশিক্ষণ, মডেলিং, অভিনয়সহ নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়েন তিনি। ২০১৪ সালে আয়ারল্যান্ডের সুন্দরীদের মধ্যে অনুষ্ঠিত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিজ আয়ারল্যান্ড খেতাব পান।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়