Cvoice24.com
corona-awareness

শাওন-চঞ্চলের কণ্ঠে ‘নিশা লাগিলোরে’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:১৫, ১৮ জুলাই ২০২১
শাওন-চঞ্চলের কণ্ঠে ‘নিশা লাগিলোরে’

আসন্ন ঈদে দেশের জনপ্রিয় দুই তারকা জুটি চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওনের দ্বৈত কন্ঠে শোনা যাবে নতুন একটি গান। আইপিডিসি আয়োজিত সংগীতের আসর ‘আমাদের গান’র দ্বিতীয় সিজনের জন্য এবার তাদের কণ্ঠে শোনা যাবে হাছন রাজার কালজয়ী গান ‘নিশা লাগিলোরে’।

গত বছর একসঙ্গে ‘সর্বত মঙ্গল রাঁধে’ গানটি গেয়েছিলেন এই দুই তারকা। তাদের কণ্ঠে গানটি নতুন করে আলোচনায় আসে এবং দারুণ শ্রোতাপ্রিয় হয়। সেই ধারাবাহিকতায় ফের আরও একটি গানে কণ্ঠ দিলেন চঞ্চল-শাওন। 

এবার মরমী কবি হাছন রাজার বিখ্যাত গান ‘নিশা লাগিল রে’ শোনা যাবে তাদের দু’জনের কণ্ঠে।  

আইপিডিসি আয়োজিত সংগীতের আসর ‘আমাদের গান’র দ্বিতীয় সিজনের জন্য গানটি করা হয়েছে। আগের গানটির মতোই এবারও এর সংগীতায়োজন করেছেন পার্থ বড়ুয়া। এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) গানটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে।  

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘হাসন রাজার গান সবার মতো আমারও প্রিয়। আমি পেশাদার অভিনেতা হলেও গান ভালোবাসি। গানটি গাইবার সময় যতটুকু দরদ ছিল ঢেলে দিয়েছি। বড় আয়োজন করে গানটির শুটিং হয়েছে। আমার বিশ্বাস সবার গানটি ভালো লাগবে। ’

‘আমাদের গান’ আয়োজক সূত্রে জানা গেছে, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে গানটি ‘আইপিডিসি আমাদের গান’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়