Cvoice24.com

চট্টগ্রামের মেয়ে মডেল পিয়াসা মাদকসহ মধ্যরাতে আটক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ০১:৫০, ২ আগস্ট ২০২১
চট্টগ্রামের মেয়ে মডেল পিয়াসা মাদকসহ মধ্যরাতে আটক

রাজধানীর বারিধারা এলাকা থেকে চট্টগ্রামের মেয়ে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার রাত ১০টার পর তাঁকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

ডিবি জানায়, অভিযানের সময় পিয়াসার বাসার টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। তবে ভেতরে কতগুলো ট্যাবলেট রয়েছে এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। এছাড়াও পিয়াসার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। অভিযানের একপর্যায়ে পিয়াসার ফ্রিজ খুলে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া যায়।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকারের ঘটনায় আলোচনায় আসা মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা আবারও আলোচনায়।

এরপর চলতি বছর নতুন করে তিনি আলোচনায় আসেন গুলশানের অভিজাত ফ্ল্যাটে মোসরাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধারে মামলা দায়েরের পর। মুনিয়ার বোন তানিয়া বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণায় যে মামলা করেছেন সেখানে পিয়াসার কথা উল্লেখ আছে। 

মডেল পিয়াসা চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার আসকার দীঘির পশ্চিম পাড়ের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় বাস করছেন। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়