Cvoice24.com

‘ডোন্ট লাভ মি বিচ’— ব্যাখ্যা দিলেন পরীমণি

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৪, ১ সেপ্টেম্বর ২০২১
‘ডোন্ট লাভ মি বিচ’— ব্যাখ্যা দিলেন পরীমণি

মাদক মামলায় গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমণি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তবে কারাগারের বাইরে বেরিয়ে এসেই আবারও তুমুল আলোচনায় এসেছেন এ অভিনেত্রী। এবারের আলোচনা ভিন্ন। মেহেদি রঙে লেখা পরিমণির হাতে ইংরেজিতে লেখা ছিল— ‘ডোন্ট লাভ মি বিচ’ ও হাতের মধ্যাঙ্গুল প্রদর্শনের একটি চিহ্ন। 

জামিনের আনুষ্ঠানিকতা শেষে কারাগার থেকে বেরিয়ে একটি ছাদ খোলা গাড়িতে করে চলে যান পরিমণি। এসময় উপস্থিত ভক্তদের উদ্দেশে হাত নাড়েন ঢাকায় সিনেমার এই তারকা। সেখানেই বাধে বিপিত্তি। সাতাশ দিন পর কারাগারের বাইরে বেরুনো অভিনেত্রীর ওই লেখা এবং ছাদখোলা গাড়িতে তার অভিব্যক্তি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, অনেকেই এসব ছবি শেয়ার করতে শুরু করেন।

বিবিসি বাংলার প্রকাশিত এক প্রতিবেদনের বরাতে জানা যায় ‘ডোন্ট লাভ মি বিচ’ এর ব্যাখ্যা। গুগল জানাচ্ছে যে ‘বিচ’ শব্দের একাধিক বাংলা অর্থ হতে পারে— যেমন, মাদী কুকুর, দুশ্চরিত্রা।

হাতে মেহেদীর রঙে আঁকা ওই লেখার মাধ্যমে তিনি কি বোঝাতে চেয়েছেন, তা জানতে চাওয়া হলে পরীমণি বলেন, ‌‘ডেফিনেটলি এটা তো একটা বার্তাই ছিল।’ তিনি বলেন, ‘এতো কথা তো বলতে পারছিলাম না ওখানে বসে, মনে হলো এভাবে পৌঁছাইয়া দেই সবাইকে। এখন এটা দেখে যে মনে করবে, যার মনে হবে, আমাকে বলছে মনে হয়, ওর জন্যেই বলছি আমি।’

এই ‘বিচ’ কারা জানতে চাইলে পরীমণি বলছেন, ‘যারা বিচ, তাদের উদ্দেশ্য করে লেখা। যে যে বিচ, যারা মনে করে, এটা আমাকে লিখছে কিনা, সে-ই বিচ। বিচের সংখ্যা তো অনেক বড়, অনেক লম্বা। ‘দেখেন না যখন আমি অ্যারেস্ট হইলাম তখন এক রকম অ্যাকটিভিটিজ। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম অ্যাকটিভিটিজ। ওরা হইল বিচ।’

পরীমণি আরও বলেন, ‘ওদের ভালোবাসার দরকার নেই। মুখে এক, মনে এক- ওদের ভালোবাসার দরকার নেই। যারা আমাকে ভালোবাসে, তারা আমার পাশে থাকলেই হবে।’ কারাগার থেকে বেরিয়ে নিজের হাতে ওই লেখাটি তিনি লিখেছেন বলে জানান পরীমণি।

এখনও সব গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি পরীমণি। তিনি জানান, গ্রেপ্তার হওয়া ও কারাগারে যেভাবে তাকে সময় কাটাতে হয়েছে, কয়েকদিন পর সবাইকে তার বিস্তারিত জানাবেন। ‘এটা নিয়ে ডেফিনেটলি কথা বলবো। আমাকে তো কথা বলতেই হবে। এটা আমার দায়বদ্ধতা। কিন্তু আমার কিছু সময় লাগবে।’ তিনি আরও বলেন, ‘অনেক লম্বা কথা আছে, আমি বলতে চাই। সত্যি সত্যি বলতে চাই, ডেফিনেটলি আমি বলবো।’

উল্লেখ্য, উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই দিনই একই সূত্র ধরে অভিযান চালিয়ে পরিচালক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করা হয়েছিলো।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়