Cvoice24.com

‘প্রীতিলতা’ হয়ে ফিরছেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৫, ২৪ সেপ্টেম্বর ২০২১
‘প্রীতিলতা’ হয়ে ফিরছেন পরীমনি

জেল থেকে বের হওয়ার পর প্রথমবার জনসমক্ষে এলেন পর্দার ‘প্রীতিলতা’ পরীমনি। বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যুবার্ষিকীতে তিনি জানালেন, ‘প্রীতিলতা’ ছবির শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরছেন তিনি। সবাইকে আগের মতো সঙ্গে থাকার আহ্বান জানিয়েছেন ঢালিউডের আলোচিত এই অভিনয়শিল্পী।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ‘প্রীতিলতা’ ছবির নির্মাতারা। বিকেলে বিএফডিসি কালার ল্যাবে সংবাদ সম্মেলনে ‘প্রীতিলতা’ ছবির কাজ পুনরায় শুরু করার ব্যাপারে সাংবাদিকদের বিস্তারিত তুলে ধরেন তারা। 

সংবাদ সম্মেলনে পরীমনি বলেন, ‘প্রীতিলতার মতো একটি চরিত্র আমাকে করতে দেওয়া হয়েছে। এটা অনেক বড় একটা দায়িত্ব। আমার ওপর বিশ্বাস রেখে যে দায়িত্ব দেওয়া হয়েছে, আমি সেই বিশ্বাসের মর্যাদা রাখব। প্রীতিলতা যেভাবে তাঁর মায়ের কাছে আশীর্বাদ চেয়েছিলেন, আমিও সবার কাছে সে রকম আশীর্বাদ চাই।’

আগামী মাসের শেষ দিকে পুণরায় শুরু হবে ‘প্রীতিলতা’ ছবির শুটিং। শেষ লটের এ শুটিং হবে চট্টগ্রামে। এ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে আবার নিয়মিত কাজ শুরু করবেন পরীমনি। প্রীতিলতা হয়ে কেমন লাগছে তাঁর? জানতে চাইলে পরীমনি বলেন, ‘অনেক অনুভূতি আছে প্রকাশ করা যায় না। প্রীতিলতা আমার কাছে এমন একটা অনুভূতি, যেটা আমি হুট করে প্রকাশ করতে পারব না। আমরা চাই, আমরা কী করছি, সেটা সবাই পর্দায় দেখুক। দুই বছর ধরে আমি প্রীতিলতাকে ধারণ করার চেষ্টা করেছি। শুটিংয়ে যাওয়ার পর দেখলাম, আমার চরিত্রটির নাম অলিভিয়া...।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘প্রীতিলতা’ ছবির অন্যতম অভিনয়শিল্পী শম্পা রেজা। জেলখানা থেকে প্রীতিলতার মাকে লেখা চিঠিটি সংবাদ সম্মেলনে তিনি আবৃত্তি করে শোনান। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ছবির প্রযোজক মহিত হাওলাদার, পরিচালক রাশেদ পলাশ, চিত্রনাট্যকার গোলাম রব্বানী প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়