Cvoice24.com

মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:০০, ১২ অক্টোবর ২০২১
মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

মা হয়েছেন মডেল ও অভিনেত্রী নাজিরা মৌ। সোমবার (১১ অক্টোবর) রাত ১০টা ৫৪ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তান জন্ম দিয়েছেন তিনি। 

সুখবরটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী নিজেই। তিনি বলেন, ‘সন্তানের মুখ দেখে জীবনের সব দুঃখ কষ্ট ভুলে গেছি। এর চেয়ে শান্তির অনুভূতি আর কিছু হয় না। মেয়ের জন্য সবাই দোয়া করবেন।’

জানা গেছে, মা ও মেয়ে দুজনেই ভালো আছেন। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান। নির্ধারিত সময়ের আগেই নাজিরা মৌকে হাসপাতালে ভর্তি হতে বলেন চিকিৎসক। মৌ ও তার মেয়েকে আরও দুদিন হাসপাতালে থাকতে হবে।

চলতি বছর ২০ জানুয়ারি যুক্তরাজ্য প্রবাসী মুরাদকে বিয়ে করেছিলেন নাজিরা। তিনি পেশায় ব্যবসায়ী। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

২০০৬ সালে ‘বিনোদন বিচিত্রা’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন নাজিরা মৌ। দেবাশীষ বিশ্বাসের নাটকের অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে অভিষেক হয় তার। এরপর র‌্যাম্প মডেলে হিসেবে কাজ করলেও বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তিনি।

২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন নাজিরা মৌ। তার উল্লেখযোগ্য নাটকগুলো হলো ‘রসিয়া’, ‘তালপাতার পাখা’‘কখনো নির্জন দুপুর আসে’, ‘বিহঙ্গকাল’, ‘ভালোবাসি তোমায়’, ‘বেঙ্গল সমিতি’, ‘মি. সুলতান’, ‘ব্রেক ফেল’, ‘রঙপেন্সিল’।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মৌ অভিনীত সিনেমা ‘নন্দিনী’। এতের নাজিরা মৌয়ের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়