Cvoice24.com

শাকিবকে দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা, নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩০, ১৪ অক্টোবর ২০২১
শাকিবকে দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা, নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে না পেরে জামালপুরের মাদারগঞ্জে এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার (১১ অক্টোবর) উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটিয়েছেন।

এবার আত্মহত্যার চেষ্টাকারী ওই গৃহবধূ শাকিব খানের সঙ্গে নৈশভোজের আমন্ত্রণ জানানো হচ্ছে। বৃহস্প্রতিবার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ‘গলুই’ ছবির প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, ‘এমন অনাকাঙ্খিত ঘটনার কথা আজই জানতে পেরেছি আমরা। এ ঘটনার জন্য সবার কাছে গলুই টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। গৃহবধূর আত্মহত্যার চেষ্টার খবরটি জানার পরই শুটিং টিমকে ওই গৃবধুকে খুঁজে বের করতে বলেছি। তাকে শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত দেওয়া হবে।’

জানা গেছে, ‘গলুই’ ছবির শুটিং নিয়ে গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন। কিং খানকে একনজর দেখতে প্রতিদিন সারিয়াকান্দি ও মাদারগঞ্জ উপজেলার হাজার হাজার দর্শক শুটিংকালে ভিড় করে।

এখানে শুটিং দেখতেই বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

এ ঘটনার বিষয়ে খোরশেদ আলম খসরুর বলেন, ‘এমন ঘটনা শুনার আমাদের কাছেও খারাপ লেগেছে। আমি এখন ঢাকায় অবস্থান করছি। তবে শুটিংয়ের সবাইকে ওই নারীকে খুঁজে বের করে তাকে শাকিব খানের সঙ্গে দেখা ও নৈশভোজের ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। শাকিব খান একজন সুপারস্টার তাকে দেখতে হাজার হাজার মানুষ ভিড় করছে জামালপুরে। এখানে এমন ঘটনা ঘটতে পারে কেউ কল্পনাও করতে পারিনি। শুধু শাকিব খান নয় নৈশভোজে ছবির নায়িকা পূজা চেরিও থাকবেন।’

সর্বশেষ

পাঠকপ্রিয়