Cvoice24.com

সেরা কর দাতার সম্মাননা পেলেন অভিনেত্রী মিম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫২, ২৪ নভেম্বর ২০২১
সেরা কর দাতার সম্মাননা পেলেন অভিনেত্রী মিম

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

সেরা কর দাতা হিসেবে ট্যাক্স কার্ড ও বিশেষ সম্মাননা পেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে তিনিসহ সেরা করদাতাদের হাতে সম্মাননা তুলে দেওয়া হয়।

টানা দুইবার অভিনেত্রী হিসেবে সেরা করদাতার খেতাব পেলেন নায়িকা মিম। গত ১৭ নভেম্বর জাতীয় রাজস্ব বোর্ড ২০২০-২০২১ অর্থবছরের সেরা করদাতার তালিকা প্রকাশ করে। সেখানে অভিনয়শিল্পী ক্যাটাগরিতে রয়েছে মিমের নাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিসআই সভাপতি মোহাম্মদ জসিমউদ্দিন। সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারমযান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

রাজস্ব বোর্ডের সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম গণমাধ্যমকে বলেন, ‘আবারও এই সম্মাননা পেয়ে আমি খুবই আনন্দিত ও কৃতজ্ঞ। আমি মনে করি নিয়মিত কর প্রদান করা রাস্ট্রের প্রতিটি নাগরিকের দায়িত্ব। আমি আমার দায়িত্ব পালন করেছি।’

এ বছর ১৪১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। এর মধ্যে বিনোদন জগতের ছয়জন তারকা রয়েছেন। মিম ছাড়াও তালিকায় আছেন সুবর্ণা মুস্তাফা ও বাবুল আহমেদ; সংগীতশিল্পী শাখায় আছেন কুমার বিশ্বজিৎ, তাহসান রহমান খান ও এস ডি রুবেল।

সর্বশেষ

পাঠকপ্রিয়