Cvoice24.com

আবারও মা হচ্ছেন ন্যান্সি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৭, ১৪ জানুয়ারি ২০২২
আবারও মা হচ্ছেন ন্যান্সি

নতুন বছরে তারকা জগতে মা হওয়ার ধুম পড়েছে। চলতি নতুন বছরে সবার আগে কন্যা সন্তানের মা-বাবা হয়ে খুশির বারতা নিয়ে আসেন জনপ্রিয় তিশা-ফারুকী দম্পতি। এর পর কয়েকদিন আগে মা হবার ঘোষণা দিলেন হালের আলোচিত চিত্রনায়িকা পরিমনি। সেই খবরের রেশ না কাটতেই এবার জানা গেল মা হচ্ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। অবশ্য তিনি তৃতীয়বারের মত সন্তানের মা হচ্ছেন। 

বিয়ের ছয় মাসের ব্যবধানে এই সুখবর জানালেন তিনি। বৃহস্পতিবার এক ভিডিও বার্তার মাধ্যমে এই খবর প্রকাশ্যে আনেন এই সংগীতশিল্পী। 

এ বিষয়ে গণমাধ্যমকে ন্যান্সি বলেন, ‘আমি এটা কল্পনাও করতে পারি নাই যে, আবার মা হতে পারব। কারণ আমার আগের দুটি সন্তান জন্মের সময় কিছু জটিলতা ছিল। তখন চিকিৎসকরা জানিয়েছিলেন আমি আর মা হতে পারব না। কিন্তু সেই অনিশ্চয়তা কাটিয়ে আবার মা হচ্ছি। এই আনন্দ সত্যিই ভাষায় প্রকাশ করার মতো না।’

গত বছরের আগস্টে গীতিকার মহসীন মেহেদীকে বিয়ে করেন ন্যান্সি। অনাগত সন্তানের নাম রেখেছেন মেহনাজ। এটি হতে যাচ্ছে ন্যান্সির তৃতীয় সন্তান। এর আগের দুই সন্তানের নাম রোদেলা ও নায়লা। উল্লেখ্য, গানের সুবাতে মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যান্সির।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়