Cvoice24.com

ঢাকার আকাশে ময়ূরী হলেন নুসরাত!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ১৫ জানুয়ারি ২০২২
ঢাকার আকাশে ময়ূরী হলেন নুসরাত!

নতুন বছরে ঢাকার আকাশে ময়ূরীর বেশে পেখম মেলে দিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। সত্যিই, পশ্চিমবঙ্গের এই তারকা সাংসদ রাতারাতি বনে গেলেন ঢাকার ময়ূরী! পেখম মেলে দিয়ে ঠোঁটে তুললেন- নাচ ময়ূরী নাচ/ হেলিয়া দুলিয়া নাচ...।

১৪ জানুয়ারি অন্তর্জালে প্রকাশ হয় নুসরাত জাহানের একটি ৩০ সেকেন্ডের ভিডিও। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস-এর ব্যানারে এতে নুসরাতের উপস্থিতি মিলেছে ময়ূরীর বেশে। গানের কথাগুলোও যেন তাকে নিয়ে লেখা- নাচ ময়ূরী নাচ/ সব দুঃখ ভুইলা নাচ!

ভিডিওটি নুসরাত নিজেও তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন মুগ্ধতা নিয়ে।

জানা গেছে, নুসরাতকে নিয়ে এই মিউজিকাল প্রজেক্ট দাঁড় করিয়েছেন টলিউডের নামজাদা নির্মাতা-কোরিওগ্রাফার বাবা যাদব। শুটিংও হয়েছে ভারতেই। তবে তার আগের অংশটুকু ঢাকার। ফারজানা মুন্নীর প্রযোজনায় কৌশিক হোসেন তাপসের কথা-সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন লুইপা।

সিনেমা ও ব্যক্তিজীবনের একঘেয়ে আলাপের বাইরে নুসরাতের এই হঠাৎ উপস্থিতি ভালোই সাড়া ফেলেছে দুই বাংলায়। সাত মাসের ছেলেকে ঘরে রেখে নায়িকার শুটিংয়ে ফেরা সম্পর্কে নির্মাতা বাবা যাদব ভারতীয় পত্রিকায় বলেন, ‘খুব কম সময়ে মেদ ঝরিয়ে আগের মতোই ছিপছিপে, সুন্দরী হয়ে সামনে এলো নুসরাত। না দেখলে বিশ্বাস করা কঠিন!’ 

 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়