Cvoice24.com

আকাশ ছোঁয়া সাফল্যে পারিশ্রমিক বাড়াচ্ছেন রাশমিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ১৬ জানুয়ারি ২০২২
আকাশ ছোঁয়া সাফল্যে পারিশ্রমিক বাড়াচ্ছেন রাশমিকা

এক ছবিতে বাজিমাৎ করে দিলেন দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মান্দনা। করোনা আবহের মধ্যেই মুক্তি পায় তার ‘পুষ্পা: দ্য রাইজ’। বলিউড হলিউড সিনেমার সঙ্গে টক্কর দিয়ে তামিল, তেলেগু, কন্নড় ভাষার পাশাপাশি হিন্দী ভাষাতেও মুক্তি পাওয়া ছবিটির মুক্তির মেয়াদ মাস পেরোলেও এখনো দারুণ ব্যবসা করে যাচ্ছে।

সিনেমাটির এই আকাশ ছোঁয়া সাফল্যের পর এক লাফে পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন সিনেমার নায়িকা রাশমিকা মান্দনা। সিনেমা মুক্তির আগেই পরিচালক সুকুমার 'পূষ্পা'র সিক্যুয়েলের কথা ঘোষণা করেছেন। সেই সিক্যুয়েলের নাম ‘পুষ্পা: দ্য রুল’। এই সিনেমায় নাকি ৩ কোটি পারিশ্রমিক চেয়েছেন রাশমিকা।

‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিক্যুয়েলের অভিনয়ের জন্য ২ কোটি টাকা পেয়েছিলেন অভিনেত্রী। বক্স অফিসে সিনেমার তুমুল সাফল্যের পর ৫০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন এই নায়িকা। এই সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা। তার চরিত্রের নাম ছিল শ্রীবল্লী। ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে ‘পুষ্পা: দ্য রুল’-এর শ্যুট।

কিছুদিন থেকেই নায়িকার নামে গুঞ্জন শোনা যাচ্ছে যে ব্যক্তিগত জীবনে রাশমিকা মান্দানার সঙ্গে সহশিল্পী বিজয় দেবরকোন্ডার নাম জড়িয়েছে। এ নিয়ে অনেকবার গুঞ্জন চাউর হলেও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন দুজনেই। এবার তারা সেই প্রেমের গুঞ্জনকে উসকে দিলেন নিজেরাই।

হিন্দি ভাষার মিশন মজনু দিয়ে বলিউডে পা রাখছেন দক্ষিণী এ অভিনেত্রী। তার বিপরীতে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা। ইতোমধ্যে কাজ করেছেন হিন্দি ভাষার গুডবাই নামে অপর এক সিনেমায়। রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’। গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আল্লু অর্জুন। বর্তমানে তেলেগু ভাষার ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়