Cvoice24.com

ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী তাসনুভা তিশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৯, ১৭ জানুয়ারি ২০২২
ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী তাসনুভা তিশা

ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশা আবারও বিয়ের পিঁড়িতে বসছেন। আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্র সৈয়দ আজগর। হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত তিনি। রোববার (১৬ জানুয়ারি) গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এরইমধ্যে আজগরের সঙ্গে আংটি বদল সম্পন্ন হয়েছে বলে গণমাধ্যমকে বলেন তাসনুভা তিশা। নতুন বছরের প্রথম দিন ১ জানুয়ারি তিশার বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরে নেন তারা।

তিশা বলেন, ‘২০২০ সালের ডিসেম্বরে আজগরের সঙ্গে পরিচয় হয় আমার। প্রথম দিকে কেবল চ্যাটিং আর ফোনালাপ ছিল। সেই আলাপেই একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ি। আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।’

এর আগেও বিয়ে করেছেন তাসনুভা তিশা। শোনা যায়, তিনি আগে দুটি বিয়ে করেছেন। তবে একটির ব্যাপারে খুব একটা তথ্য পাওয়া যায় না। ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ভালোবেসে ব্যবসায়ী ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। চার বছরের মাথায় সংসারটি ভেঙে যায়। এই সংসারে তার দুটি সন্তান রয়েছে।

তিশা জানান, আজগরের সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার প্রথম দিকেই এসব বিষয় জানিয়ে দেন। অভিনেত্রীর ভাষ্য, ‘আমি শুরুতেই তাকে আমার সম্পর্কে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই সিরিয়াস হয়ে যাই সম্পর্কে। পরিবারকে জানানোর পর তারাও সম্মতি দেন। ওর পরিবার আমাকে খুব পজিটিভলি নিয়েছেন। এজন্য আমি অনেক বেশি খুশি।’

আগাম ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবেই আকদ করবেন তিশা ও আজগর। এরপর পরিস্থিতি বুঝে বড় আয়োজন করবেন।

টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু তাসনুভা তিশার। এরপর কাজ করেন বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিওতে। অভিনয় করেছেন ‘চল যাই’ নামে একটি চলচ্চিত্রেও। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়