Cvoice24.com

সময়টা দারুণ উপভোগ করছেন উর্মিলা 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ১৭ জানুয়ারি ২০২২
সময়টা দারুণ উপভোগ করছেন উর্মিলা 

টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠনের নির্বাচনকে দারুণ উপভোগ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল উর্মিলা শ্রাবন্তী কর। 

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে এই অভিনয়শিল্পী সংঘের তৃতীয় মেয়াদের (২০২২-২৫) নির্বাচন। এবারের নির্বাচনে আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন উর্মিলা। এরইমধ্যে শুভকাঙক্ষী এবং সহকর্মীদের কাছ থেকে বেশ ভালো সাড়াও আদায় করে নিতে সমর্থ হয়েছেন তিনি। 

এর প্রসঙ্গে উর্মিলা বলেন, এরইমধ্যে নির্বাচন নিয়ে সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছেন তিনি। সময়টা দারুণ উপভোগও করছেন। সবার দোয়া এবং সমর্থন নিয়ে বিজয়ী হতে চান এই অভিনেত্রী। অভিনয়শিল্পী সংঘের জন্য করতে চান অনেক কিছু। 

অভিনেত্রী আরও যোগ করেন, ‘ছাত্র জীবন থেকেই আমি সংগঠন করে আসছি। এ জন্য অনেক মানুষের ভালোবাসাও পেয়েছি। টেলিভিশন অভিনয়শিল্পী সংঘের প্রথম নির্বাচনে সবাই আমাকে যে ভালোবাসা দিয়েছিলেন নিজের কাজের মাধ্যমে সেটি রাখার চেষ্টা করেছি। তবে এবারের পদটি আমার জন্য আরও বেশি রোমাঞ্চকর। কারণ আমি নিজে আইনের ছাত্রী। সে হিসেবে আইন ও কল্যাণ সম্পাদক সম্পাদক হিসেবে কাজ করাটা আমার জন্য অনেক সহজ হবে। বিজয়ী হলে নিজের সর্বোচ্চটা দিয়ে সংগঠনের জন্য কাজ করব।’

এর আগেও নির্বাচনে অংশ নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন উর্মিলা। টিভি নাটক ও টেলিফিল্মের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে এরইমধ্যে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় থেকে উঠে আসা এই তরুণী। কাজের পাশাপাশি সংগঠক হিসেবেও বেশ সুনাম রয়েছে তার।

উল্লেখ্য, অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হয়েছেন আহসান হাবিব নাসিম ও শাহাদাৎ হোসেন নিপু। সাধারণ সম্পাদক পদেও লড়ছেন দুজন-রওনক হাসান ও কবীর টুটুল। সহ-সভাপতি তিনটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। তারা হলেন- তানভীন সুইটি, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, সেলিম মাহবুব ও ইকবাল বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী নাজনীন হাসান চুমকি, শামীমা তুষ্টি, হাসান জাহাঙ্গীর ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়বেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। আইন ও কল্যাণ সম্পাদক পদে লড়বেন প্রার্থী ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। এই নির্বাচনে ভোটার সংখ্যা ৭৪৮ জন। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়