Cvoice24.com

সাত পাকে বাঁধা পড়লেন অর্ণব-ইপ্সিতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০২, ২৪ জানুয়ারি ২০২২
সাত পাকে বাঁধা পড়লেন অর্ণব-ইপ্সিতা

ধারাবাহিক ‘আলো ছায়া’য় বৌদি ও দেবরের ভূমিকায় অভিনয় করতেন দুজনে। ধারাবাহিক চলাকালীন বাস্তব জীবনে একে অপরের প্রেমে পড়েছিলেন। সেই প্রেমের মিলন ঘটাতে এবার সাত পাকে বাঁধা পড়লেন ওপার বাংলার টেলি জগতের পরিচিত মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায় ৷ তবে এই বিয়ে আইনি মতে হয়েছে তাদের।

বহুদিন ধরে দুজন দুজনকে সময় দিয়েছেন, গড়ে উঠেছে প্রেম। সম্প্রতি, দিদি নং ১ শোতে হাজির হন ইপ্সিতা। মনের মানুষের নাম সরাসরি না নিলেও বিয়ে নিয়ে খুবই পজিটিভ ছিলেন। হবু শ্বশুর বাড়ির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী। এবারে, তাঁর স্বপ্ন পূরণ হল। 

আগেই অর্ণব জানিয়েছিলেন, বিয়ের প্ল্যানে রয়েছেন তারা। হলোও ঠিক তেমনটাই। বছর শুরু হতেই শুভ কাজে আর দেরি করেনি তারা। এবার আইনি মতে হৃদয়ের মিলন ঘটল। অর্ণব উচ্ছ্বসিত, খুশি ইপ্সিতাও। 

সংবাদ মাধ্যমকে জানালেন, ছুটি নয়, বরং রেজিস্ট্রি পরের দিনেই শুটে চলে এসেছেন তারা। বিশেষ দিনে সেজেও ছিলেন ছিমছাম। অফ হোয়াইট চিকন কাজের পাঞ্জাবিতে অর্ণব আর ইপ্সিতা বেছে নিয়েছিলেন সোনালি কাজের শাড়ি।

গলায় সোনার গয়না আর কপালে লাল টিপ। অর্ণব এখনও সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে চুপ। ইপ্সিতা যদিও ছবি শেয়ার করেছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ইপ্সিতা লেখেন, ‘‌মিস্টার ও মিসেস বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে ভালোবাসা।’ সেই সঙ্গে হ্যাশট্যাগে অভিনেত্রী জুড়ে দেন এনগেজড ও ম্যারেড শব্দ। 

তবে আইনি বিয়ে সারলেও আনুষ্ঠানিক বিয়ের রয়েছে দেরি। ইপ্সিতা ও অর্ণবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তাঁদের ভক্তরা শুভেচ্ছায় ভরিয়েছে কমেন্ট বক্স। সেই ঢলে সামিল চেনা পরিচিতরাও। কাজের সূত্রেই আলাপ দুজনের। কাজই মিলিয়ে দিয়েছে তাদের। তাই বিয়ের পরের দিন কাজ ভুলে নয়, কাজেই মগ্ন ছিলেন অর্ণব-ইপ্সিতা।

সর্বশেষ

পাঠকপ্রিয়