Cvoice24.com

পর্দা কাঁপাচ্ছে ‘ভুলভুলাইয়া টু’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:০৭, ২৪ মে ২০২২
পর্দা কাঁপাচ্ছে ‘ভুলভুলাইয়া টু’

গত ২০ মে মুক্তি পায় বলিউডের রহস্য-রোমাঞ্চে ভরপুর ‘ভুলভুলাইয়া’র সিক্যুয়াল ‘ভুল ভুলাইয়া টু’। মুক্তির ৪ দিনের মাথায় ছবিটির বক্স অফিস সংগ্রহ ৬৬ কোটি রুপির বেশি। 

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামার প্রতিবেদন, বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী মুক্তির তৃতীয় দিনে রোববার কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিসে দারুণ সংগ্রহ করেছে। সাপ্তাহিক ছুটির দিনে সংগ্রহ করেছে ২৩.৫০ থেকে ২৫.০০ কোটি। সেই হিসাবে তিন দিনে সংগ্রহ দাঁড়িয়েছে ৫৬-৫৭ কোটি।

অন্যদিকে বক্স অফিস বিশ্লেষক তারাণ আদর্শ জানিয়েছেন, চার দিনেই ৬৬ কোটি রুপির বেশি আয় করল ‘ভুলভুলাইয়া টু’। সপ্তাহান্তে নিশ্চিত ৯০ কোটির বেশি সংগ্রহ করবে সিনেমাটি। কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদবের ছবিটিকে দর্শক যে সাদরে গ্রহণ করেছে, তার সুস্পষ্ট লক্ষণ এটি। 

চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, অনীস বাজমী পরিচালিত এই সিনেমা ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করবে এবং মোট সংগ্রহ হতে পারে প্রায় ১৭৫ কোটি রুপি। 
 
আন্তর্জাতিক বাজারেও ভালো সংগ্রহ কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘ভুলভুলাইয়া টু’র। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডাসহ কয়েকটি দেশে ভালো করছে সিনেমাটি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়