Cvoice24.com

আমরা একসঙ্গে আছি, ভালো আছি, সুখে আছি: ওমর সানী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৭, ২১ জুন ২০২২
আমরা একসঙ্গে আছি, ভালো আছি, সুখে আছি: ওমর সানী

সংসারে ভাঙনের গুঞ্জনকে উড়িয়ে দিয়ে ওমর সানী বললেন, আমরা একসঙ্গে আছি, ভালো আছি, সুখে আছি।

গত কয়েক দিন আগে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে জায়েদ খানের সঙ্গে ওমর সানীর একটি বিয়ের আসরে চড়-পিস্তল কাণ্ডে ঢাকাই সিনেমা জগত বেশ উত্তপ্ত। এই বক্তব্যের মাধ্যমে সেই আগুনে জল ঢেলে দিলেন ওমর সানী।

১৬ জুন দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুকে তিনি একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, এক টেবিলে বসেই খাবার খাচ্ছেন সানী-মৌসুমী। সঙ্গে আছেন তাদের ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরা। ছবিটির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ জানা গেছে  তাঁদের মধ্যে এখন কথাবার্তা চলছে। একই সঙ্গে তাঁরা বসছেন, আড্ডা দিচ্ছেন।

এদিকে, এই ঘটনার সময় মৌসুমী ও তার দেওয়া বক্তব্যের কোনো কোনো জায়গায় এডিট করে তা প্রচার করা থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন ওমর সানী। গত সোমবার এক অডিও বার্তায় এ কথা বলেন তিনি ।

ওমর সানী বলেন, ‘কিছুদিন যাবৎ দেখছি গণমাধ্যমে আমার আগের দেওয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে কেটে বাদ দিয়ে আপনারা অনেকে প্রিয়দর্শিনী মৌসুমী ও আমাকে নিয়ে বাজে বাজে কথা প্রচার করছেন। শুধু তাই-ই নয়, আমার আর মৌসুমীকে নিয়ে নিজের মতো করে সংলাপ বানিয়ে কেউ কেউ তা প্রচার করছেন। এটি বিভ্রান্তিকর কাজ। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন।’

অডিও বার্তায় এক সময়কার জনপ্রিয় এই নায়ক আরও বলেন, ‘আপনারা কি জানেন, আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা সবার দোয়া, ভালোবাসায় মিটে গেছে। আমরা এখন একই ছাদের নিচে আছি, আমরা একসঙ্গে আছি, এক ঘরেই আছি। আমি, মৌসুমী, ছেলেমেয়ে ফারদিন, ফাইজা, আমার ছেলের বউ আয়েশা-আমরা একসঙ্গে আছি। ভালো আছি, সুখে আছি।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়