Cvoice24.com

‘ডন থ্রি’তে আবারও জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান!

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:২১, ২৩ জুন ২০২২
‘ডন থ্রি’তে আবারও জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান!

ফের বড়পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান! তাও আবার নতুন ছবি ‘ডন থ্রি’-তে! এমন গুঞ্জনই চলছে এখন বলিউড পাড়ায়। 

সম্প্রতি ইনস্টাগ্রামে অমিতাভ একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, ‘ডন’ ছবির পোস্টারে অটোগ্রাফ দিচ্ছেন অমিতাভ (Amitabh Bachchan)। পাশে দাঁড়িয়ে শাহরুখ খান (Shah Rukh Khan)। এই ছবি পোস্ট করে শাহরুখ খান লিখলেন, সেই স্রোতেই ভেসে চলেছি! অমিতাভের এই পোস্ট থেকেই বলিউডে জল্পনা শুরু হয়েছে ‘ডন থ্রি’ ছবি তৈরির। 

এদিকে আর একটি কথাও উঠে এসেছে। ‘ডন থ্রি’-তে নাকি শাহরুখ আর কাজলের জুটিকে দেখা যাবে। এই গুঞ্জনের পেছনে আসল কারণ হলো কাজলের পোস্ট করা এক ছবি। এই ছবিতে কাজলকে সাদা রঙের জাম্প স্যুটে দেখা গেছে। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ম্যায় হুঁ ডন, ম্যায় হুঁ ডন... ম্যায় হুঁ ম্যায় হুঁ ম্যায় হুঁ ডন’। এর আগে ‘ডন’-এর দুই পর্বে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গিয়েছিল। তাই সবগুলো পোস্ট কাকতালীয়ভাবে একসঙ্গে ঘটাতে বলিপাড়ায় ‘ডন থ্রি’-কে নিয়ে তুমুল জল্পনা-কল্পনা।

‘ডন থ্রি’র চিত্রনাট্য লেখার কাজ এখনো চলছে বলে খবর পাওয়া গেছে। ফারহান জোর কদমে এই ছবির চিত্রনাট্য লিখছেন। শোনা যাচ্ছে, তাকে এ ব্যাপারে সাহায্য করছেন বাবা জাভেদ আখতার। অমিতাভ বচ্চনের ‘ডন’ ছবির আসল স্রষ্টা তিনি-ই। আর তার সঙ্গে সমানভাবে ছিলেন সেলিম খান। তবে এ খবর নিশ্চিত যে ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্ট ‘ডন’ ছবির তৃতীয় ভাগ আনার প্রস্তুতি নিচ্ছে।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়