Cvoice24.com

রণবীরের জন্য আলিয়া এখন ডাল-ভাত!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৬, ২৬ জুন ২০২২
রণবীরের জন্য আলিয়া এখন ডাল-ভাত!

প্রেমিক পুরুষ রণবীর কাপুর, একের পর এক প্রেমে জড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা, ক্যাটরিনার মত বড় মাপের সব বলিউড অভিনেত্রীদের সঙ্গে। কিন্তু শেষ পর‌্যন্ত কয়েক বছর প্রেমের পর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভাট কন্যা আলিয়াকে।

বিয়ের পর মানুষের মধ্যে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা দেয়। ব্যতিক্রম নন বলিউড তারকা রণবীরও। অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ের পর বদলে গেছে তার জীবন।

বিয়ের পর জীবন নিয়ে কী উপলব্ধি হচ্ছে রণবীরের, সেটা অকপটেই জানালেন তারকা। বললেন, ‘‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব, সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।’’

শুধু তাই নয়, আগে যেমন গায়ে হাওয়া লাগিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে নায়কের মতো জীবনযাপন করতেন রণবীর, এখন একেবারে বদলে গেছেন। জানালেন, এখন আর শুধু নিজের জন্য ভাবেন না। পরিবারের কথা ভেবে সব কাজ করেন।

উল্লেখ্য, গত এপ্রিলে বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর আগে তারা দীর্ঘদিন প্রেম করেছিলেন। বিয়ের আগে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে আগামী সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে এই দম্পতির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।

সর্বশেষ

পাঠকপ্রিয়